ছয় মাস পর মেয়ের ছবি পোস্ট করে কী লিখলেন আনুশকা?

ছয় মাস পর মেয়ের ছবি পোস্ট করে কী লিখলেন আনুশকা?

জুলাই ১২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

মেয়ে ভামিকার জন্মের পর সবার নজর থেকেই তাকে দূরে রেখেছিলেন আনুশকা শর্মা ও বিরাট কোহলি। যখন বিরাট ও আনুশকা বাইরের বের হতেন, তখন মেয়ের মুখ ঢেকে, বুকে জড়িয়ে সবার নজর থেকে সরিয়ে রাখতেন। সোশ্যাল মিডিয়াতেও একটি বারের জন্য পোস্ট করেননি ছোট্ট ভামিকার ছবি।

তবে সোমবার হঠাৎই আনুশকার ইনস্টাগ্রামে দেখা মিলল বিরুষ্কার মিষ্টি মেয়ে ভামিকার! মেয়ের বয়স ৬ মাস হওয়ার আনন্দেই বিরাট ও অনুষ্কা পোস্ট করলেন ভামিকার আদর মাখা ছবি।

আনুশকা ইনস্টাগ্রামে ভামিকাকে নিয়ে মোট ৩ টি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, আনুশকার বুকের উপর খেলা করছে ছোট্ট ভামিকা। অন্যদিকে আরেকটি ছবিতে আনুশকার পায়ের সঙ্গে ভামিকার মিল। তৃতীয় ছবিতে ভামিকাকে কোলে নিয়ে আদরে মত্ত বিরাট কোহলি।

এই ছবি পোস্ট করে আনুশকা লিখলেন, তোমার একটা হাসিই আমাদের গোটা বিশ্বটাকে বদলে দেয়। তোমার একটা চাউনিই আমাদের বেঁচে থাকার রসদ। আমাদের ছোট্ট সোনা। আমাদের তিনজনের বন্ধনের ৬ মাস পূর্ণ শুভ হোক।

চলতি বছরের ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। মেয়ে হওয়ার পর এই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিরাট। তখন থেকেই মেয়েকে সবার নজর থেকে গোপনেই রাখতে চেয়েছিলেন বিরুষ্কা।

সেই নিয়ম এখনও অনুসরণ করে চলেছেন দুজনে। ৬ মাস পর ছবি পোস্ট করলেও, মেয়ের মুখ কিন্তু একেবারেই ক্যামেরার সামনে আনতে চাননি বিরাট ও আনুশকা।