কর্মক্ষেত্রে সফল হলেও সম্পর্কের টানাপড়েনে ফারিয়া

কর্মক্ষেত্রে সফল হলেও সম্পর্কের টানাপড়েনে ফারিয়া

জুলাই ১৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

মেঘা আনোয়ার, সফল একজন নারী। কম বয়সেই মেঘা হয়েছেন অফিসের প্রজেক্ট ম্যানেজার। এসব কিছুর আড়ালেও মেঘার কিছু ব্যর্থতা রয়েছে। সম্পর্কের মায়া বিষয়টা তার জীবনে নেই।

মেঘার বাবা দ্বিতীয় বিয়ে করেছেন। বাবার সঙ্গে সম্পর্ক সপ্তাহে ঘুরতে যাওয়ার মতোই ফরমাল। কাজ নিয়ে ব্যস্ত থাকায় মায়ের সঙ্গেও তার কথা কম হয়।

মেঘার স্বামী-সংসার সুখের হয়নি! পাঁচ বছরের বিবাহিত জীবন বিয়ের দুই মাস পরেই হারিয়েছে রং। এই থমথমে সম্পর্কের মধ্যেই মেঘা তার অফিস পরিবর্তন করে দ্বিগুণ বেতন নিয়ে প্রমোশন পান। নতুন অফিসে জয়েন করে মেঘা শক্ত হাতে সবাইকে তার নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

শুধু বাচ্চুকে নিয়ন্ত্রণে আনতে পারেননি। মেঘার মতো গম্ভীর প্রকৃতির মানুষের কাছে বাচ্চু অতি বিরক্তিকর চরিত্র। একটু পর পর কারণে-অকারণে হ্যালো ম্যাডাম বলে শুরু করেন যন্ত্রণাদায়ক ঘ্যানর ঘ্যানর। এক পর্যায়ে মেঘার সব ধরণের সম্পর্ক ঠিক করে দেওয়ার কথা বলেন বাচ্চু। কিন্তু সত্যি কী বাচ্চু তা পারবেন?

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘হ্যালো ম্যাডাম’। আহমেদ খান হীরকের গল্পে চিত্রনাট্য রচনা করেছেন ফাহমিদুর রহমান। নাটকটি পরিচালনা করেছেন ফিরোজ কবির ডলার। এতে মেঘা চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া আর বাচ্চু চরিত্রে দেখা যাবে মীর সাব্বিরকে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন উপমা, অবাক, শিরিন আলম। নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার পঞ্চম দিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।