উচ্ছ্বসিত শ্রাবণী

উচ্ছ্বসিত শ্রাবণী

জুলাই ১৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

চ্যানেল আই সেরাকণ্ঠ প্রতিযোগীতা দিয়ে পরিচিতি পেয়েছেন শ্রাবণী সায়ন্তনী। এরপর নিজের মৌলিক গানেও ছড়াচ্ছেন দ্যুতি। শ্রাবণী ২০১৭ সালে চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার মাধ্যমে কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর থেকে নিয়মিত গান করছেন।

সম্প্রতি প্রথমবারের মতো কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলনের সঙ্গে গাইলেন তিনি। গানের শিরোনাম ‘বন্ধুরে’। হাসানাত মিলনের কথায় সুর ও সঙ্গীত করেছেন কাওসার খান। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন মামুন আফনান রুমি। এইচ এম মিউজিক স্টেশন থেকে গানটি আসছে ঈদে মুক্তি পাবে। গানটি নিয়ে আশাবাদী শ্রাবণী।

এদিকে, শ্রাবণীর অফিসিয়াল ফেসবকু পেইজ ব্লু ভেরিফায়েড হওয়ায় উচ্ছ্বসিত এই গায়িকা। তার নামের শেষে নীল রঙের বৃত্তের মধ্যে সাদা টিক চিহ্ন শোভা পেয়েছে।

শ্রাবণী বলেন, এটি আমার জন্য অনেক বড় উপহার। সবকিছুর জন্য সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানান, সেই সাথে সাগর হোসেনকেও ধন্যবাদ জানান।

আগামী দিনে শ্রাবণীকে নিজের গানে মডেল হিসেবে দেখা যাবে। অন্যের গানেও মডেল হওয়ার প্রস্তাব পেলেও শুধু নিজের গানেই মডেল হতে চান। শৈশব থেকে রয়েছে অভিনয়ের প্রতি দুবর্লতা। কখনও সুযোগ হলে গানের পাশাপাশি অভিনয় করতে চান সুন্দরী প্রতিভাবান মিষ্টি হাসির এই গায়িকা।

তার গাওয়া উল্লেখযোগ্য গান হচ্ছে- বৈশাখ এলোরে, সোনা বন্ধু, ফুলের বুকে, চান্দের আলো, সাগরের জল পাহাড়ের সুরসহ বেশকিছু গান।