হোটেলে বন্দি অভিনেত্রী

হোটেলে বন্দি অভিনেত্রী

জুন ২৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ওয়েব সিরিজের মাধ্যমে বলিউডে পরিচিত শ্বেতা ত্রিপাঠি শর্মা। তার অভিনয় যথেষ্ট প্রশংসিতও বিভিন্ন মহলে। এ হেন শ্বেতা মুম্বইয়ের হোটেলে একমাস বন্দি থাকবেন!

ঠিকই। বন্দি থাকতে বাধ্য হবেন বলা ভালো। তবে শ্বেতার এই বন্দিত্ব স্বেচ্ছায় নয়। বরং কাজের প্রয়োজনেই তাঁকে এই রাস্তা বাধ্য হয়ে বেছে নিতে হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ে প্রচুর ক্ষতি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির।

ফলে লকডাউনের দীর্ঘদিন শুটিং বন্ধ থাকার পর ধীরে ধীরে ফের কাজ শুরু হচ্ছে। যারা কাজ শুরু করছেন, তাদের অত্যন্ত সতর্কতার মধ্যে থাকতে হচ্ছে। সে কারণেই পুরো ইউনিটকে বায়ো বাবলে রাখার ব্যবস্থা করছেন বিভিন্ন প্রযোজনা সংস্থার কর্তারা।

জানা গেছে, ‘দ্য গন গেম’-এর দ্বিতীয় সিজনের শুটিং শুরু করেছেন শ্বেতা। সেই টিমের শিল্পী এবং কলাকুশলীদের সঙ্গে আগামী একমাস মুম্বাইয়ের হোটেলে বায়ো বাবলে থেকে শুটিং করবেন শ্বেতা। বায়ো বাবল অর্থাৎ একটি জায়গা থেকে শুটিং সেটে যাবেন শিল্পী ও কলাকুশলীরা। ফের একই জায়গায় ফিরবেন।

এ প্রসঙ্গে শ্বেতা বলেন, “বায়ো বাবলের অভিজ্ঞতা হবে আমার। আমি কখনও এটা ভাবিনি। কিন্তু করোনা পরিস্থিতিতে এটা করতেই হবে। তবে টিমের বাকিদের সঙ্গে আবার দেখা হবে ভেবে ভালো লাগছে।”