শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’

শামীম-তৃষ্ণার ‘কথা দিলাম’

জুন ৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

আসছে নতুন চলচ্চিত্র ‘কথা দিলাম’। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জামশেদ শামীম ও এসকে তৃষ্ণা। বুধবার (২ জুন) রাতে রাজধানীর রামপুরায় একটি হোটেলে স্বাস্থ্যবিধি মেনে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। মহরতে ছবির পরিচালক, কলাকুশলী উপস্থিত ছিলেন।

বিডি ২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে জসীম উদ্দীন আকাশের কাহিনী অবলম্বনে চলচ্চিত্রটি পরিচালনা করবেন ইভান মল্লিক। জামশেদ শামীম ও তৃষ্ণা ছাড়াও এতে অভিনয়ে করবেন সমু চৌধুরী, জ্যাকি আলমগীর, কাজল, শেখ স্বপ্না, পরাগ বিশ্বাস, স্নিগ্ধা হোসেন, আখিসহ আরও অনেকে। এই ছবির সবগুলো গান লিখেছেন জসীম উদ্দীন আকাশ।

নব্বই দশকের গ্রামীণ পটভূমির গল্পের সিনেমায় গ্রামের যুবকের চরিত্রে অভিনয় করবেন জামশেদ। অভিনেতা জামশেদ শামীম বলেন, ‘গ্রাম বাংলার পেক্ষাপটে সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে ‘কথা দিলাম’ ছবিটি। এখানে আমার চরিত্রটা হবে একজন গ্রামের যুবকের। যার সঙ্গে নায়িকার প্রেম হয়। এই প্রেম নিয়ে টানাপোড়েনসহ খুব সুন্দর একটি গল্প উঠে আসবে। সিনেমাটির শুটিং গাজীপুরে শুরু হবে। সেখানে ১০ দিন শুটিংয়ের পর আমরা ঢাকায় এসে বাকী কাজগুলো করবো। এরপর আমরা রাঙামাটির দিকে যাবো। এটি ব্যতিক্রমী একটি ছবি হতে যাচ্ছে।

অন্যদিকে নিজের দ্বিতীয় সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত নবাগত নায়িকা তৃষ্ণা। ‘কথা দিলাম’ ছবিতে জামশেদ শামীমের বিপরীতে অভিনয় করবেন তৃষ্ণা। তিনি বলেন, ‘ছবির গল্পটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গল্পটি শোনার পর থেকে আমি খুব এক্সাইটেড ছিলাম। নব্বই দশকের শাবনূর-মৌসুমী আপুরে যে ধরনের সিনেমায় অভিনয় করতে তেমনি একটি গল্পের সিনেমায় আমি অভিনয় করতে যাচ্ছি। আশাকরি বাংলা চলচ্চিত্রের দর্শকদের হৃদয়ে আমাদের এই চলচ্চিত্রটি একটু হলেও দাঁগ কাঁটবে এবং চলচ্চিত্র শিল্পকে সমৃদ্ধ করবে।’