মনোজ-সারিকার ‘কথা ছিলো’

মনোজ-সারিকার ‘কথা ছিলো’

জুন ৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

নাজমুল হক বাপ্পী। একাধারে চিত্রশিল্পী, নাট্যনির্মাতা এবং শিক্ষক। চিত্রশিল্পে তার পদচারণা বহুদূর বিস্তৃত। দেশের সমসাময়িক চিত্রশিল্পীদের মাঝে তিনি অত্যন্ত জনপ্রিয় এবং তার সতন্ত্র চিত্র শৈলী তাকে তারুণ্যের অহংকার এবং সর্বমানে অনন্য মর্যাদায় অধিষ্ঠিত করেছে। বাপ্পী নিয়মিত নাটক নির্মাণ করেন। সম্প্রতি তিনি মনোজ প্রামাণিক ও সারিকা সাবাহকে জুটি করে নির্মাণ করেছেন একক নাটক ‘কথা ছিলো’।

জাফরিন সাদিয়ার রচনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন রকি খান, ওমর প্রমুখ। হিয়া মাল্টিমিডিয়ার ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।

নির্মাতা বাপ্পী বলেন, ‘আমি বরাবরই রোমান্টিক ধাঁচের নাটক নির্মাণে নতুনত্ব তৈরিতে সচেষ্ট সাধারণ গল্পগুলেকে দর্শকের মনে আবেগের স্থান করে দিতে। এই নাটকের গল্পে দারুণ কিছু টার্ন রয়েছে। যা দর্শকের জন্য ভালোলাগা তৈরি করবে। সামনের কোরবানির ঈদ উপলক্ষেও কিছু সুন্দর গল্পের কাজ চলছে। আমি সবসময়ই চাই দর্শকরা আমার গল্পকে গ্রহণ করবে দারুণ উৎফুল্লতা নিয়ে। এই নাটকের সফলতা আমি কামনা করি এজন্যই যে, এটির বিশেষত্ব রয়েছে।

তিনি আরও বলেন, সোমবার (৭ জুন) রাত ৯টা ৩০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচার হবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’