বোন-দুলাভাইয়ের সঙ্গে মাদক নিতেন সুশান্ত, দাবি রিয়ার

বোন-দুলাভাইয়ের সঙ্গে মাদক নিতেন সুশান্ত, দাবি রিয়ার

জুন ৭, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) তদন্ত অনুযায়ী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িয়ে আছে মাদক। এই দৃষ্টিকোণ থেকে এনসিবি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বয়ান চার্জশিটে দাখিল করেছে। হাতে লেখা বয়ানে সুশান্তের পরিবারের বিরুদ্ধে অভিযোগ এনেছেন রিয়া। রিয়ার জানান, তার সঙ্গে পরিচয়ের আগে থেকেই সুশান্তের মাদকাসক্তি ছিল।

সম্প্রতি নতুন করে সুশান্তের মামলার তদন্ত শুরু হয়েছে। রিয়া তার বয়ানে বলেছেন, সুশান্ত তার বোন প্রিয়াঙ্কা আর স্বামী সিদ্ধার্থের সঙ্গে গাঁজা সেবন করতেন। তারাই সুশান্তের জন্য গাঁজা নিয়ে সরবাহ করতেন। সুশান্তের পরিবারের সবাই জানতেন যে তিনি মাদকাসক্ত। রিয়ার ভাই শৌভিক তাকে হাসপাতালে ভর্তি করতে চাইলেও সুশান্ত রাজি হননি।

চার্জশিট বয়ানে একটা প্রেসক্রিপশনের কথা উল্লেখ করেছেন রিয়া লিখেছেন, এটি ২০২০ সালের ৮ জুন প্রিয়াঙ্কা তার ভাই সুশান্তকে হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিলেন। এই প্রেসক্রিপশনে ওষুধের নাম ছিল। ওষুধগুলো এনডিপিএস (ন্যারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেনসেস) অনুযায়ী মাদক। সুশান্তকে এই ওষুধগুলো নেওয়ার কথা বলা হয়েছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর ১২ হাজার পাতার চার্জশিটে রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিকসহ ৩৩ জনের নাম উল্লেখ আছে। ২০০ জনের বেশি সাক্ষীর বয়ান আছে।

এদিকে, এনসিবি সুশান্তের রুমমেট সিদ্ধার্থ পিটানিকে বেশ কিছুদিন আগে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করেছে। ৪ জুনের রিপোর্ট অনুযায়ী সিদ্ধার্থকে ১৪ দিনের জন্য এনসিবির হেফাজতে রাখা হবে।