নায়িকার নয় বরং এক নারীর আহাজারি শুনে রাতভর ঘুম আসেনি: ন্যান্সি

নায়িকার নয় বরং এক নারীর আহাজারি শুনে রাতভর ঘুম আসেনি: ন্যান্সি

জুন ১৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢালিউড অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান তিনি নিজেই। খোলা চিঠির মাধ্যমে বিচার চান প্রধানমন্ত্রীর কাছে। পরে সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ দিয়েছেন এ নায়িকা। পাশাপাশি শঙ্কা প্রকাশ করেছেন তার নিরাপত্তা নিয়েও।

এমন অবস্থায় পরীমনির পক্ষ্য নিজের অভিমত প্রকাশ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিয়া ন্যান্সি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সংক্রান্ত একটি পোস্ট দিয়েছেন এই গায়িকা।

ন্যান্সির স্ট্যাটাসটি তুলে ধরা হলো: বিনোদন জগতের আমাদের কাজ আপনাদের বিনোদন দিয়ে যাওয়া। আমরা নিষ্ঠা ও সততার সঙ্গে সেটাই করি। বিনোদন জগতে কাজ না করে অন্য যে কোনো কাজ করেও আয় করা যেতে পারে, আমরা পারবোও নিশ্চিত জানবেনঅ কেন ভিন্ন পথে উপার্জন করিনা সেটা নিয়ে বলতে গেলে অনেক কথা বলা হয়ে যাবে। অযথা বাহাস এ যেতে চাইনা।

আজকাল কিছু হলেই শুনতে পাই, বিনোদন জগতের মানুষ মানেই…। আপনারা যা সম্বোধন করেন সেটা মুখে আনা তো দূরের কথা, লিখতেও ঘেন্না হলো। দিন শেষে আমাদের চলচ্চিত্র, আমাদের গান, আমাদের লেখক, মোটকথা আমাদের শিল্পীরাই আপনাদের সাদামাটা জীবনের আনন্দের খোরাক। তাহলে কি আর দশটা সাধারণ মানুষের মত মানুষ হিসেবে নূন্যতম সম্মান আমরা আশা করতে পারিনা?

একজন দেশের শীর্ষ সারির নায়িকার নয় বরং একজন নারীর আহাজারি শুনে- দেখে রাতভর ঘুম আসেনি! এই আমার সোনার বাংলাদেশ! আমার দেশের মানুষ আমার জন্য নিরাপদ নয়? আমাদের জীবনের বীভৎস দুর্ঘটনা টাও কি আপনাদের কাছে বিনোদন? আপনি কি আপনার পরিবারের কারও সাথে ঘটে যাওয়া এমন একটি ঘটনা কল্পনা করতে পারেন? নিজেকে প্রশ্ন করুন।

পরীর জন্য সুবিচার চাইনা, আপনাদের বিবেকের হাতে ছেড়ে দিলাম | দেখি এখনো মনুষ্যত্ব বেঁচে আছে কিনা..।