জমকালো আয়োজনে সামিনা বাশারের জন্মদিন পালন

জমকালো আয়োজনে সামিনা বাশারের জন্মদিন পালন

জুন ২৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

মডেল-অভিনেত্রী সামিনা বাশার। শৈশব থেকে শোবিজে কাজ করছেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করছেন। বৃহস্পতিবার ছিল সামিনার জন্মদিন। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে কাছের মানুষদের নিয়ে রাজধানীর একটি রেস্তোরাঁয় জমকালো আয়োজনে কেক কেটে জন্মদিন পালন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা মাসুম পারভেজ রুবেল, হল মালিক সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন উজ্জল, উপস্থাপক-নির্মাতা দেবাশীষ বিশ্বাস, প্রযোজক-চিত্রনায়ক মুন্না, অভিনেতা সাব্বির আহমেদ, প্রযোজক রাশেদ খান, রিজভী, নির্মাতা শামীমুল ইসলাম শামীম, সোহেল তালুকদার, বন্ধন বিশ্বাস, সঞ্জীব দাস, গল্পকার প্রবীর দত্ত, মডেল সাইফ, কোরিওগ্রাফার মাইকেল বাবু, নুহরাজ, মনজরুল ও বিনোদন সাংবাদিক বৃন্দ।

সামিনা বাশার বলেন, ‘সব সময় ঘরোয়া ভাবেই জন্মদিন পালন করা হয়। তবে এবার কাছের মানুষদের নিয়ে ব্যতিক্রম আয়োজন করি। করোনার কারণে দীর্ঘদিন অনেকের সঙ্গে দেখা হয় না তাই স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে জন্মদিন পালন করি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ব্যস্ততার মাঝেও আমার জন্মদিনে উপস্থিত থাকার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এদিকে, মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে সামিনা অভিনীত তারকাবহুল ধারাবাহিক নাটক ‘প্রিয়জন’। এরই মধ্যে নাটকটি পঞ্চশ পর্বের অধিক প্রচার হয়েছে। এটি নির্মাণ করেছেন অভিনেতা-নির্মাতা শামীম জামান। ১৭ জুন ধারাবাহিকটির নতুন পর্বের শূটিংয়ে অংশ নিয়েছেন সামিনা বাশার। সামিনা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত দীপংকর দীপন এর তারকাবহুল চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’।