ছয় মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ?

ছয় মাস ধরে নুসরাতের ফ্ল্যাটেই থাকছেন যশ?

জুন ৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

গতকাল সকাল থেকে টালিউডে গুঞ্জন অভিনেত্রী নুসরাত জাহান মা হতে চলেছেন। এ খবরে চমকে যান অনেকেই। এমন খবরে তার স্বামী নিখিল জৈন বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। কারণ ছয় মাস ধরে নুসরাতের সঙ্গে তার সম্পর্ক নেই।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, নিখিলের কাছ থেকে আলাদা হওয়ার পর অভিনেতা যশের সঙ্গে থাকছেন নুসরাত। এই সময় কলকাতার অভিজাত এলাকা বালিগঞ্জে নুসরাতের ফ্ল্যাটে থাকছেন যশ।

ভারতের আনন্দবাজার পত্রিকা বলছে, বিষয়টি নিয়ে অভিনেত্রী নুসরাত মুখ না খুললেও ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘তুমি তোমার মতো করে প্রস্ফুটিত হবে।’

এর আগে গত সপ্তাহে কলকাতা টাইমসে প্রকাশিত একটি প্রতিবেদনের শিরোনাম ছিল ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেটি শেয়ারও করেছেন অভিনেত্রী নুসরাত। এই আলোচনার মধ্যেই নুসরাত সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

কলকাতা টাইমসের জরিপে টালিগঞ্জে ২০২০ সালে ‘সবচেয়ে কাঙিক্ষত’ নারীর তালিকায় তৃতীয় অবস্থানে নুসরাত। আর ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ পুরুষের তালিকায় এক নম্বরে যশ।

প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। দেড় বছরের মাথায় তাদের সেই সম্পর্কে চিড় ধরে। তবে তারা আইনিভাবে বিয়ে বিচ্ছেদের আবেদন করেছেন কীনা তা অবশ্য জানা যায়নি।