চুরির অভিযোগে দুই অভিনেত্রী গ্রেপ্তার

চুরির অভিযোগে দুই অভিনেত্রী গ্রেপ্তার

জুন ১৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

চুরির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ‘সাবধান ইন্ডিয়া’,’ক্রাইম পেট্রোল’-এর মতো শো এর সুরভি ও মোসিনা নামের দুই অভিনেত্রী। মুম্বাইয়ের অ্যারে থানার পুলিশ গ্রেপ্তার করেছে তাদের। করোনা মহামারীর কারণে তাদের অভিনীত দুটি অপরাধধর্মী শো-এর শুটিং বন্ধ রয়েছে। তাই আর্থিক অনটনের কারণে চুরি মতো ভয়ঙ্কর অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েন এই দুই অভিনেত্রী।

সম্প্রতি এই দুই অভিনেত্রী মুম্বাইয়ের আরে কলোনিতে পেয়িং গেস্ট হিসাবে থাকতে শুরু করেছিলেন। যে বাড়িতে তারা দুজন থাকছিলেন সেখানের অপর এক পেয়িং গেস্টের থেকে প্রায় চার লক্ষ টাকা নগদ চুরি করে আড়াল হোন।

হিন্দুস্তান টাইমস তাদের প্রতিবেদনে জানায়, গত ১৮ই মে দুই অভিযুক্ত অ্যারে কলোনির এক অভিজাত আবাসনে পেয়িং গেস্ট হয়ে আসেন। ঠিক সেই সময় অপর এক পেয়িং গেস্টের লকার থেকে ৩ লক্ষ ২৮ হাজার রুপি গায়েব হয়ে যায়। চুরি যাওয়া টাকার কথা জানিয়ে পুলিশে অভিযোগ জানান নারী।

শুরু থেকেই অভিনেত্রী সুরভি সুরেন্দ্র লাল শ্রীবাস্তব (২৫) এবং মোসিনা মুক্তার শেখ (১৯)-এর উপর সন্দেহের কথাও পুলিশে জানিয়েছিলেন মহিলা। এরপর পুলিশের কড়া নজরদারি ছিল দুই অভিনেত্রীর উপর। সিসিটিভিতে ব্যাগ ভর্তি টাকা নিয়ে তাদের বাইরে যাওয়ার ফুটেজ পুলিশের হাতে আসতেই জিজ্ঞাসাবাদ করা হয় দুই অভিনেত্রীকে। এরপর নিজেদের অপরাধ স্বীকার করে নেয় ।

মুম্বাই পুলিশ জানিয়েছে, ‘সাবধান ইন্ডিয়া’,’ক্রাইম পেট্রোল’-ছাড়াও একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন তারা দুজনে। তাদের কাছ থেকে চুরি যাওয়া টাকার মধ্যে ৫০ হাজার রুপি টাকা উদ্ধার করা হয়েছে। আদালতে পেশ করা হলে দুই অভিযুক্ত অভিনেত্রীর ২৩ জুন পর্যন্ত পুলিশ কাস্টডিতে থাকার জন্য মঞ্জুর করেছে আদালত।