ঈদে আসছে ‘লিডার’

ঈদে আসছে ‘লিডার’

জুন ২৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

শাকিব খান-বুবলি অভিনীত নতুন ছবি ‘লিডার, আমিই বাংলাদেশ’র শুটিং ৬০ শতাংশ শেষ হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে ছবিটি।

গত ২৫ মে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছিল ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রের। উত্তরার বিভিন্ন লোকেশনে এবং সাভারে টানা ৮দিন শুটিং শেষে স্বল্প বিরতি। এরপর গত ১২ তারিখ থেকে বিএফডিসিতে সেট ফেলে টানা ১০দিন শুটিং করা হয়। সেট পরিবর্তনের জন্য আবার ২ দিনের বিরতি। তারপর বৃহস্পতিবার (২৪ জুন) পুনঃরায় শুরু হবে শুটিং, চলবে টানা ১০দিন।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করতে পেরেছি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে। তারা সবকিছু বজায় রেখে যেভাবে কাজ করছে এতে আমরা আশাবাদী, ‘লিডার, আমিই বাংলাদেশ’ একটি অসাধারণ চলচ্চিত্র হতে যাচ্ছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, আগামী ঈদুল আযহায় বাংলাদেশসহ আন্তর্জাতিক অঙ্গনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ রিলিজ হবে ইনশাআল্লাহ।

চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সাংবাদ সম্মেলনে নতুন চলচ্চিত্র ‘লিডার, আমিই বাংলাদেশ’ এর ঘোষণা দেওয়া হয়। এদিন সাইনিং অনুষ্ঠিত হয়, যেখানে পরিচালক তপু খান এবং বাংলা চলচ্চিত্রের আলোচিত জুটি শাকিব খান ও বুবলি সাইনিং করেন।