‘অন্তর্জাল’-এ সুনেরাহ

‘অন্তর্জাল’-এ সুনেরাহ

জুন ১৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম
নির্মাতা দীপংকর দীপনে নতুন সিনেমা ‘অন্তর্জাল’ নির্মাণ করতে যাচ্ছেন। এতে নায়কের চরিত্রে অভিনয় করবেন সিয়াম আহমেদ। তার নায়িকা হিসেবে দেখা যাবে সুনেরাহ বিনতে কামালকে। 
দীপংকর দীপন জানান, নায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত করা হয়েছে। এরই মধ্যে সিনেমায় যুক্ত হয়েছেন চিত্রনায়ক সিয়ামও।
জানা যায়, ১৫ জুন সন্ধ্যায় চলচ্চিত্রের প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিওসের অফিসে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্তর্জাল-এর প্রযোজক মোহাম্মদ আলী হায়দার ও মোহাম্মদ সাদেকুল আরেফিন ও সহ-প্রযোজক শাহ আমীর খসরু।
পরিচালক দীপংকর দীপন বলেন, বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র অন্তর্জাল। সেই সিনেমার অন্যতম একটি চরিত্রের আসবেন সুনেরাহ বিনতে কামাল। এই সময়ের সাইবার দুনিয়ার যুদ্ধ-সংঘাতের বিরুদ্ধে আমাদের তরুণ যোদ্ধরা কতটা প্রস্তুত তারই প্রেক্ষিতে এই সিনেমা।
এর আগে গত ২৬ ফেব্রুয়ারি চ্যানেল আইয়ের এক অনুষ্ঠানে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ছবিটির মহরত ঘোষণা করেন। ‘অন্তর্জাল’ সিনেমার গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ।
সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য লিখছেন পরিচালক দীপংকর দীপন। সরকারের আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিতব্য এই চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।