‘অন্তরালে’ পরীমনি

‘অন্তরালে’ পরীমনি

জুন ৭, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ছোট পর্দার গুণী নির্মাতা চয়নিকা চৌধুরীর বড় পর্দায় অভিষেক হয় ‘বিশ্বসুন্দরী’ সিনেমা দিয়ে। তার নির্মিত প্রথম সিনেমার নায়িকা ছিলেন পরীমনি। সিনেমাটি কাজের সুবাদে দু’জনের মধ্যকার সম্পর্ক আরও দৃঢ় হয়।

এই নির্মাতা আরও একটি সিনেমা নির্মাণে হাত দিচ্ছেন। তবে সেটা ওয়েব, নাম ‘অন্তরালে’। যা লিখেছেন পান্থ শাহরিয়ার। আর এখানে পরীকে দেখা যাবে হিন্দু বউ অর্পিতা চরিত্রে।

চয়নিকা চৌধুরী বলেন, আমার প্রথম সিনেমায় পরী ছিলেন। মজার বিষয় হলো, প্রথম ওয়েব ফিল্মেও তিনি থাকছেন। তিনি দেখতে সুন্দর, নাচ জানেন, অভিনয় পারেন। তার তো অনেক গুণ। তবে তারচেয়েও বড় বিষয় আমাদের সম্পর্কটা এত সুন্দর যে, হাসি-খুশির মধ্য দিয়েই কাজটা শেষ করতে পারবো। কোনো ব্রেক নিতে হবে না।

ওয়েব ফিল্মে এক বনেদি হিন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে দেখা যাবে পরীমনিকে। তার স্বামী ব্যবসায়ী। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যুক্ত হয় খুনের রহস্য। মধ্যবিত্ত জীবনে একটি খুনের কারণে অবস্থা কোন জায়গায় গিয়ে দাঁড়ায় তা উঠে আসবে গল্পে। গল্প প্রসঙ্গে এমনটিই জানালেন নির্মাতা।

তিনি আরও জানান, চলতি মাসেই ‌‘অন্তরালে’র শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।