শুটিংয়ে আহত পূজা

শুটিংয়ে আহত পূজা

মে ৭, ২০২১ 0 By বিনোদন২৪.কম

শুটিংয়ে আহত হয়েছেন এ সময়ের চিত্রনায়িকা পূজা চেরি। ঢাকার অদূরে টাঙ্গাইলে ‘মাসুদ রানা’ সিনেমা মারপিটের দৃশ্য করতে গিয়েই আহত হন তিনি। পূজা জানান, তার ডান পায়ের নখ পুরোপুরি উল্টে গেছে।

এ বিষয়ে পূজা বলেন, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে মারপিটের দৃশ্যের একটা পর্যায়ে পায়ে রক্ত ঝরতে দেখি। ভালো করে খেয়াল করে দেখলাম, ডান পায়ের নখ পুরোপুরি উল্টে গেছে। তখনই প্রাথমিক চিকিৎসা নিই। শুটিং কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয়। তবে এখন সব ঠিকঠাক আছে।

এ বিষয়ে পূজা আরও বলেন, ব্যাথা পেয়েছি কী হয়েছে? আরও ব্যথা পেলেও সমস্যা হবে না। আমি চরিত্রের মধ্যে ডুবে থাকতে চাই। চ্যালেঞ্জিং সব চরিত্রে অভিনয় করতে চাই।

গত সোমবার ‘মাসুদ রানা’র শুটিংয়ের জন্য টাঙ্গাইলে যান পূজা চেরি। শনিবার পুরো ইউনিট নিয়ে ঢাকায় ফিরবেন। এর আগে গেল মার্চ মাসে চট্টগ্রামে ২০০ ফুট ওপরে এই সিনেমার শুটিং করেছেন। যেখানে পূজা চেরিকে দড়ি বেয়ে উঠতে আর নামতে হয়েছে।

সৈকত নাসির পরিচালিত ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পূজাকে। পূজা বলেন, চরিত্রের প্রয়োজনে প্রতিনিয়ত সোহানা হয়ে ওঠার চেষ্টা করছি। চরিত্রটি যদি মানুষের মনে দাগ কাটে তবেই সব কষ্ট স্বার্থক হবে।