রোমাঞ্চিত পূর্ণিমা

রোমাঞ্চিত পূর্ণিমা

মে ৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা মাঝে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে দুই সিনেমায় কাজ করছেন তিনি। মাঝে নাটক ও উপস্থাপনায় বেশ নজর কেড়েছেন এই পর্দাকন্যা।

করোনার সৃষ্ট লকডাউনে বাসায় অবস্থান করছিলেন এই অভিনেত্রী। সিনেমা দুটির শুটিংও বন্ধ রয়েছে শেষের পথে এসে। ঘরবন্দী সময়ের বিরতি ভাঙলেন উপস্থাপনা দিয়ে। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’র শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি।

জানা গেছে, সোমবার বিটিভির নিজিস্ব স্টুডিও ঈদে প্রচারের লক্ষ্যে অনুষ্ঠানটির দৃশ্যধারণ করা হচ্ছে। এতে অংশ নিচ্ছেন পূর্ণিমা। ঈদের বিশেষ এই ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপনা করতে পারাটা ভীষণ আনন্দের ও সম্মানের বলে জানান তিনি।

‘আনন্দমেলা’ অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে পূর্ণিমা বলেন, ছোটবেলায় বিটিভিতে ‘এসো গান শিখি’, ‘আলোর দিশারি’ অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। এখন বড় হয়ে উপস্থাপক হিসেবে আবার বাংলাদেশ টেলিভিশনে এসেছি। তাও আবার ‘আনন্দমেলা’র মতো অনুষ্ঠানে। সত্যি, এই অনুভূতি বেশ রোমাঞ্চিত।

অনুষ্ঠানটিতে পূর্ণিমা ছাড়াও উপস্থাপনায় দেখা যাবে চিত্রনায়ক ফেরদৌসকে। এতে থাকবে ফোক সমাজ্ঞী মমতাজের গান। এছাড়াও এতে নৃত্য পরিবেশনায় দেখা যাবে তারিন, অপু বিশ্বাস, মাহিয়া মাহির মতো জনপ্রিয় তারকাদের।