যে কথা স্বীকার করলেন নোবেল

যে কথা স্বীকার করলেন নোবেল

মে ২১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

সোশ্যাল মিডিয়ায় একের পর এক আপত্তিকর পোস্ট দিয়ে সমালোচনায় ছিলেন ‘সারেগামাপা’ খ্যাত গায়ক নোবেল। ব্যান্ড তারকা জেমস, গীতিকার সুরকার ইথুন বাবুকে নিয়ে কটূক্তি ও সাউন্ডটেকের সঙ্গে চুক্তি বাতিলসহ নানা ইস্যুতে তিনি বিতর্কে আসেন।

অবশেষে তার বিষয়টি নজরে আসে সাইবার ক্রাইম ইউনিটের। স্থায়ী ব্যবস্থা নেয়ার পদক্ষেপের কথাও জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার সিকিউরিটি ও ক্রাইম ইউনিটের এডিশনাল ডেপুটি কমিশনার নাজমুল ইসলাম। তারই জের ধরে গত বুধবার বিকালে রাজধানীর মিন্টু রোডের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগে নোবেলকে ডেকে পাঠায় পুলিশ। সেখানে এই গায়ক নিজের মানসিক অসুস্থতার কথা স্বীকার করেন।

এছাড়া ফেসবুকের এক পোস্টে তিনি বলেন, আমি এই মুহূর্তে আমার মানসিক ও শারীরিক বিচ্যুতি নিয়ে কন্সার্নড। আমার পরিবারের সমর্থনে চিকিৎসা গ্রহণ করছি ও আল্লাহর রহমতে শিগগিরই সুস্থ হয়ে নতুন গান নিয়ে ফিরে আসবো।

আমি যেহেতু বাংলাদেশের সাইবার আইন ও পুলিশের সাইবার ইউনিটের কার্যক্রম বিষয়ে সচেতন, তাই সচেতনভাবে দেশের আইন বা নৈতিকতার বাইরে কিছু করতে চাই না বা আর করবো না। তারপরও আমার অনাকাঙ্ক্ষিত কর্মের জন্য যেকোনো আইনি ব্যবস্থা নেয়া হলে তা মাথা পেতে নেবো।