মমতার বড় শক্তি বাংলাদেশ আর রোহিঙ্গারা, টুইটে কঙ্গনা

মমতার বড় শক্তি বাংলাদেশ আর রোহিঙ্গারা, টুইটে কঙ্গনা

মে ২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে আট দফার ভোট শেষে এবার ফলপ্রকাশের পালা। ২৯২ টি আসনে শুরু হয়েছে ভোটগণনা। বাকি ২টি আসনে প্রার্থীর মৃত্যুতে সেখানে ভোট হয়নি। এরইমধ্যে দুইশোর বেশি আসনে জয়লাভ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরে ভোট দিয়ে টানা তৃতীয়বার মমতার ওপরেই আস্থা রাখল বাংলার জণগণ।

তৃণমূলের ঐতিহাসিক এই জয় নিয়ে খুশি নন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিজেপির ভরাডুবি নিয়ে উল্টো সুর মোদীর সমর্থক কঙ্গনার কন্ঠে। মমতার এই জয়ের দিনে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করছেন তিনি। বললেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি বাংলাদেশি আর রোহিঙ্গারা।

কঙ্গনা টুইটারে লিখলেন, বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা সংখ্যাগরিষ্ঠ নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।

কঙ্গনা এর আগে মুম্বাইকে পাকিস্তানের অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে বিতর্কে জড়িয়ে ছিলেন। এমন মন্তব্যের কারণে সেই সময় রোষের মুখেও পড়তে হয়েছিল তাকে। এবার পশ্চিমবঙ্গকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন এই অভিনেত্রী।

এখানেই থেমে যাননি কঙ্গনা, আগের বিধানসভা নির্বাচনের তুলনায় বিজেপি অসাধারণ ফল করেছে সেটাও জানান অভিনেত্রী। এদিন একটি মিমও নিজের টুইটারের শেয়ার করেন কঙ্গনা। যেখানে তৃণমূলকে হায়নার সঙ্গে তুলনা করে মোদীকে সিংহ আখ্যা দেন অভিনেত্রী। এর ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, আজ ময়দানে হায়নাদের দিন। তবে সিংহ নিজের দমে লড়াইয়ে ফিরবে।