বাঁধনে মুগ্ধ

বাঁধনে মুগ্ধ

মে ২৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখার্জির একটি ওয়েব সিরিজে অভিনয় করেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। এটি গত বছরের শেষের দিকে বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ অবলম্বনে একই নামে ওয়েব সিরিজটি নির্মিত হয়।

সেখানে মুশকান জুবেরী চরিত্রে অভিনয় করেন বাঁধন। ওয়েব সিরিজটির নির্মাণের ঘোষণার পর থেকে আলোচনায় ছিল এটি। কে হচ্ছেন মুশকান জুবেরী? একেক সময় একেক জনের নাম খবরের শিরোনামে এসেছিল। তবে বাঁধনই শেষ পর্যন্ত অভিনয় করেন এখানে। এরই মধ্যে ওয়েব সিরিজটির ডাবিং এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শেষ। একইসঙ্গে নির্মাতা মুগ্ধতা প্রকাশ করলেন অভিনেত্রীকে নিয়ে।

নির্মাতা জানালেন, বাঁধনের কাজ নিয়ে গর্বিত তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এক পোস্টে এভাবেই নিজের অভিব্যক্তি প্রকাশ করেন তিনি। সম্প্রতি ফেসবুকে বাঁধনের সঙ্গে শুটিংয়ের সময় তোলা একটি ছবি শেয়ার করে সৃজিত লিখেছেন, রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’র ডাবিং এবং ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ শেষ। কাজের জন্য আপনার আত্মত্যাগের প্রতি সম্মান জানাই বাঁধন। প্রতিকূল পরিস্থিতিতে শুটিং চালিয়ে যাওয়া, প্রচুর সময় চেয়ে নেয়ার মাঝেও আপনি মুশকান জুবেরী চরিত্রটিকে জিতিয়ে দিয়েছেন এবং আমাকে গর্বিত করেছেন। ওয়েব সিরিজটি ভারতীয় ওটিটি প্ল্যাটফরম হইচইয়ে মুক্তি পাবে।