পরিবারের খুব কঠিন সময় যাচ্ছে বললেন শিল্পা

পরিবারের খুব কঠিন সময় যাচ্ছে বললেন শিল্পা

মে ৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

করোনায় থাবায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির পরিবারের ছয় সদস্য। শুক্রবার শিল্পা নিজেই তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম একাউন্টে এ তথ্য জানান।

আক্রান্তরা হলেন- শিল্পার স্বামী রাজ কুন্দ্রা, দুই সন্তান সামিসা ও ভিয়ান, শ্বশুর-শাশুড়ি এবং অভিনেত্রীর মা। পরিবারের সদস্যদের বাইরে তার বাড়ির দুই কর্মচারীও করোনায় আক্রান্ত হয়েছেন, তবে শিল্পার রিপোর্ট নেগেটিভই এসেছে।

শিল্পা নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টে জানান, গত ১০ দিন ধরে তার পরিবারের খুব কঠিন সময় যাচ্ছে। তারা সবাই বাড়িতে নিজের রুমে আইসোলেশনে আছে এবং ডাক্তারের পরামর্শ ফলো করছেন। বাড়ির দুই স্টাফও করোনা পজিটিভ। তারা মেডিকেল ফ্যাসিলিটিতে চিকিৎসা নিচ্ছেন। তবে নিজের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে জানিয়ে ভক্ত-সমর্থকদের এই অভিনেত্রী বলেন, ‘প্লিজ মাস্ক পরুন এবং সতর্ক থাকুন।’

বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে বলিউড, তামিল, তেলেগু এবং কন্নড় মিলিয়ে প্রায় ৪০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন শিল্পা শেঠি। তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের ‘আগ’ ছবিতে। এ ছাড়া তিনি ধাড়কান (২০০০) এবং রিস্তে (২০০২) চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করেন। ২০০৪ সালের ‘ফির মিলিঙ্গে’ চলচ্চিত্রে একজন এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি বিভিন্ন পুরস্কার লাভ করেন।