ঈদের ৭ দিনেই তৌসিফ

ঈদের ৭ দিনেই তৌসিফ

মে ১২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

নাটকের জনপ্রিয় মুখ তৌসিফ মাহবুব। এবার ঈদে অনেক টেলিভিশনেই দেখা যাবে তাকে। এরইমধ্যে তৌসিফের ভক্তদের জন্য রয়েছে বিশেষ খবর। একই টিভি চ্যানেলে ও একই সময়ে ঈদের সাত দিন নতুন গল্পে হাজির হবেন ছোট পর্দার এ তারকা।

ঈদুল ফিতরের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১১টা ১০ মিনিটে প্রচারিত হবে তৌসিফ মাহবুব অভিনীত একক নাটক। প্রথম দিন থাকছে মাহমুদুর রহমান হিমি পরিচালিত নাটক ‘মনের মতো বাগান’। এতে তৌসিফের সঙ্গে জুটি বেঁধেছেন সাফা কবির।

মিফতা আনান পরিচালিত নাটক ‘পাঁচ ভাই চম্পা’ প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন। এতে অভিনয় করেছেন তৌসিফ, পায়েল। একই জুটির নাটক ‘আওয়াজ’ প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন। এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়।

ঈদের চতুর্থ দিন থাকছে ইয়াছির আরাফাত পরিচালিত নাটক ‘চান্স’। এতে অভিনয় করেছেন তৌসিফ, সারিকা সাবাহ। পঞ্চম দিন থাকছে মিফতা আনান পরিচালিত নাটক ‘হ্যালো লেডিস’। এখানে তৌসিফের সঙ্গে রয়েছেন সাফা কবির।

মিতুল খান পরিচালিত নাটক ‘টোল’ প্রচারিত হবে ঈদের ষষ্ঠ দিন। এতে অভিনয় করেছেন তৌসিফ, পায়েল। আর শেষ দিন থাকছে মেহেদী হাসান হৃদয় পরিচালিত নাটক ‘পা’। এখানে আবারও তৌসিফের সঙ্গে জুটি বেঁধেছেন সাফা কবির।