স্ত্রী সারিকাকে নিয়ে দোটানায় চঞ্চল

স্ত্রী সারিকাকে নিয়ে দোটানায় চঞ্চল

এপ্রিল ৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

শোবিজের জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও সারিকা। দুজনেই ব্যস্ত আছেন আসন্ন ঈদের কাজ নিয়ে। সম্প্রতি তারা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘ভাড়ুয়া’ শিরোনামের একটি নাটকে। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ।

সম্প্রতি উত্তরা ও পূবাইলে নাটকের দৃশ্য ধারণ শেষ হয়েছে। এতে সাহেব আলী চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও সেলিনা চরিত্রে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী সারিকা।

নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের ছেলে সাহেব আলী। দর্জির দোকানের কারিগর। ছোটবেলা থেকেই সেলিনার সঙ্গে তার প্রেম। সেই প্রেম বিয়ে পর্যন্ত গিয়ে সংসারও চলছে ঠিকঠাক। স্ত্রীর বায়না সে পড়াশোনা করবে। এতে সাহেব আলীর কোনো আপত্তি নেই। স্ত্রীর পড়াশোনার ইচ্ছাও পূরণ করে। কিন্তু গ্রামের মানুষের নানা কটু কথা চলতে থাকে। সেলিনা নাকি পড়াশোনা করে লাপাত্তা হয়ে যাবে একদিন।

কিন্তু সাহেব আলী এসব কথায় মন দেন না, বরং তিনি স্ত্রীর শহরে গিয়ে চাকরি করার ইচ্ছাটাও পূরণ করেন। একদিন, দুদিন, তিনদিন যায়, তারপর একদিন ঠিকই সাহেব আলীর মনে ভয় ঢুকে যায়। আদৌ কি সেলিনা বদলে যাবে, নাকি ফিরে আসবে নিজের সংসারে। এমনই দোটানার গল্প ‘ভাড়ুয়া’।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসন্ন ঈদে একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি প্রচার হবে।