সাবার বিচ্ছেদ

সাবার বিচ্ছেদ

এপ্রিল ৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পূর্ণতা পাওয়ার আগেই সংসার সাজানোর স্বপ্ন ভেঙে দিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কমর জামান। প্রেমিক আজিম খানের সঙ্গে বিচ্ছেদের খবরটি জানিয়েছেন সাবা নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, অনেকগুলো ব্যক্তিগত কারণে আজিম খানের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে এলাম। আমরা আর বিয়ে করছি না। আশা করি, আমার এই সিদ্ধান্তে আপনাদের পাশে পাব, যে রকম এর আগেও পেয়ে এসেছি। তিক্ত সত্যি যত দ্রুত মেনে নেওয়া যায়, ততই ভালো।

তিনি আরও লিখেছেন, আরও একটা বিষয় পরিষ্কার করতে চাই, আজিমের সঙ্গে আমার কখনো দেখাই হয়নি। আমরা শুধু ফোনে কথা বলেছি। খুব কঠিন একটা সময়। তবে ইনশাআল্লাহ খুব দ্রুত এটা কাটিয়ে উঠতে পারব।

এদিকে, সাবার করা এই পোস্ট ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে আজিম লিখেছেন, সাবা, তুমি সারা বিশ্বের সকল সুখ পাওয়ার অধিকারী। ঈশ্বর তোমার মঙ্গল করুক এবং তোমার জীবনে সাফল্য আসুক। মনে রাখবে, কঠিন রাস্তাই আমাদের সুন্দর গন্তব্যে নিয়ে যায়।

আজিমের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি সাবা। সব কিছুর ইতি টেনে অভিনেত্রী শুধু জানালেন, এই সিদ্ধান্ত একেবারেই ব্যক্তিগত।

সাবা কমর ২০০৫ সালে ‘মইন আরত হু’ নামে টেলিভিশন সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন। ২০১৭ সালে মুক্তি পাওয়া বলিউড চলচ্চিত্র ‘হিন্দি মিডিয়াম’-এ ইরফান খানের বিপরীতে অভিনয় করেছেন সাবা কামার।