‘সফট পর্ণের অফার পাচ্ছিলাম’

‘সফট পর্ণের অফার পাচ্ছিলাম’

এপ্রিল ২৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পবিত্র পুনিয়া। ২০০৯ সালে রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা’য় অংশ নিয়েছিলেন তিনি। শোতে জিততে পারেননি তিনি। এরপর থেকেই একের পর এক ‘বোল্ড ছবি’র অফার পাচ্ছিলেন তিনি। অফার আসছিল শয্যাদৃশ্য, ন্যুড সিনেরও। পবিত্রর ভাষায় ‘সফট পর্ণ’। মুখ খুললেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যমের খবর, হরিয়ানার মেয়ে পবিত্রা বেড়ে উঠেছেন রক্ষণশীল পরিবারে। তাই সেসব অফার ফিরিয়ে দিয়েছিলেন অনায়াসেই, এমনটাই সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

পবিত্র পুনিয়ার ভাষ্য, কিছু ওয়েবসাইট এবং ছবির জন্য বোল্ড কনটেন্টের অফার পাচ্ছিলাম। যদি অন্যভাবে বলি তাহলে বলব সফট পর্ণের অফার। কিন্তু যে পরিবারের আমি বড় হয়ে উঠেছি সেখানে বাবা-মায়ের সঙ্গে বসে চুমুর দৃশ্য বা লাভমেকিং সিনও দেখি না আমরা। অদ্ভুত লাগে। উঠে চলে যাই।

\পবিত্র জানান, তার পরিবার টেলিভিশনে কাজ নিয়েও বাধা দিয়েছিলেন একটা সময়। তার কথায়, আমি অনুভব করি আমার পরিবার আমাকে টিভি দেখতেই অভ্যস্ত নন সেখানে আমি যদি ওই রকম বোল্ড কন্টেন্ট করি ওরা খুব কষ্ট পাবেন। আমার পুরো ক্যারিয়ারেও অমনটা আমি করতে পারব বলে মনে হয় না। ওই সব মানুষদের সত্যিই হ্যাটস অফ যারা ন্যুড সিনে স্বচ্ছন্দ। পবিত্র জানান ঠিক এই কারণেই দু’দুটি ওয়েব সিরিজের অফার তিনি ফিরিয়ে দিয়েছেন। ফিরিয়ে দিয়েছেন আরও অনেক হাই বাজেট মুভির অফারও।

তবে ধারাবাহিকে চুটিয়ে কাজ করেছেন তিনি। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ থেকে শুরু করে ‘নাগিন ৩’– কাজ করেছে দক্ষতার সঙ্গেই। সম্প্রতি বিগবসের ১৪ সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন তিনি। না, জিততে তিনি পারেননি ঠিকই। তবে জিতেছেন অন্য আর এক প্রতিযোগী এজাজ খানের মন। বিগবস থেকে বেরিয়েও তাঁদের প্রেম অক্ষত।