শ্রীলেখার বার্তা

শ্রীলেখার বার্তা

এপ্রিল ২৩, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেখানকার বিধানসভা নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। একনিষ্ঠ বাম সমর্থক হলেও মানবিক সত্বা বলে মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়াতে রাজনীতির রঙ দেখেননি শ্রীলেখা।
এই যেমন কামারহাটির তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা রাজ্যের সাবেক ক্রীড়ামন্ত্রী মদন মিত্রের জন্য দ্রুত আরোগ্য কামনা করলেন অভিনেত্রী।

নিজের ফেসবুক পোস্টে করোনায় আক্রান্ত ‘মদনদা’কে উদ্দেশ্য করে অভিনেত্রী লিখলেন, ‘মদনদা সেরে উঠুন। আরও অনেকদিন খেলতে হবে তো। রাজনৈতিক পার্থক্য থাকবেই তবু চাইব সেরে উঠুন।’

গেলো এক মাস ধরে সিপিআইএম-এর সমর্থক শ্রীলেখা নির্বাচনী প্রচার মঞ্চ থেকে পলিটিক্যাল মিছিলে হেঁটেছেন। এছাড়া ফেসবুক ওয়ালে ভরিয়ে দিয়েছেন রাজনৈতিক প্রচারে আবার কখনও এক হাত নিয়েছেন শাসকদলের নেতা-নেত্রীদের।
আজ থেকে ব্যাক টু প্যভিলিয়ন কী শ্রীলেখা? অর্থাৎ আবার অ্যাকশন-কাটের স্পটলাইটে? তার ফেসবুক পোস্ট অন্তত তা-ই বুঝিয়ে দিলো।

সম্প্রতি এক ফেসবুক পোস্টে নিজের সেলফি শেয়ার করেন শ্রীলেখা। সেখানে দেখা যায়, চোখে সানগ্লাস, মুখে মাস্ক, তবে যে সে মাস্ক নয়। এক ধরনের ট্রান্সপারেন্ট মাস্ক। তার ভেতর দিয়ে শ্রীলেখার রেড লিপস্ট্রিক দেয়া ঠোঁটও দেখা যাচ্ছে পরিষ্কার।

ক্যাপশনে শ্রীলেখা লেখেন, ‘আমার পেশাগত চাহিদা সম্পূর্ণরূপে দূরে সরিয়ে রেখে গেলো একমাস ধরে একের পর এক মিছিল ও জনসভাগুলোয় অংশ নিয়েছি। তবে এখন আমার জীবিকা নির্বাহের উপায় এখনও আরও কঠিন হয়ে গিয়েছে (বাড়ি থেকে কাজ করা সম্ভব নয়, বুঝছেনই)। কোভিড প্রোটোকল মেনে আজ থেকে অংশুমান প্রত্যুশের পরিচালিত নতুন প্রোজেক্ট ‘নির্ভয়’এর সঙ্গে যুক্ত হলাম।’

এ সময় ফেসবুক পোস্টের মাধ্যমে তার ভক্তদেরসুস্থতাও কামনা করেন শ্রীলেখা।