শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন নাবিলা

শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন নাবিলা

এপ্রিল ৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বিজ্ঞাপন দিয়ে পরিচিতি পান মাসুমা রহমান নাবিলা। দেখা দিয়েছেন টেলিভিশন নাটকেও। তবে ২০১৬ সিনেমা দিয়ে বাজিমাত করেন নাবিলা। অভিষেক সিনেমা ‘আয়নাবাজি’ দিয়েই তুমুল জনপ্রিয়তা অর্জন করেন তিনি। এরপর থেকে নাবিলাকে সবাই ‘আয়নাবাজি’খ্যাত নাবিলা বলেই চেনেন। আজ এই অভিনেত্রীর জন্মদিন।

বন্ধু-বান্ধব, সহকর্মী, অনুরাগীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন নাবিলা। জন্মদিন নিয়ে গতবারের মতো এবারও তেমন কোনো পরিকল্পনা নেই তার।

নাবিলা জানিয়েছেন, গত বছরের জন্মদিনে করোনার লকডাউন ছিল, এবারও প্রায় একই অবস্থা। যার কারণে অনেক পরিকল্পনা থাকা সত্ত্বেও কিছুই করা হয়ে উঠেনি। শুধু দূর থেকে সবার শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি এবারও পাচ্ছি। এটা নিয়েছি আছি।

তবে কিছুটা মনও খারাপ নাবিলার। কারণ জানিয়ে এই অভিনেত্রী বলেন, মা ঢাকাতে থাকা সত্ত্বেও বাসায় আসতে পারছেন না। এরজন্য একটু তো মন খারাপ হচ্ছেই। অন্য সময় রাত বারোটার আগেই সবাই বাসায় চলে আসে। কিন্তু এখন পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি। তবে সন্ধ্যায় হয়তো আসতে পারে বলে জানিয়েছেন।

এদিকে প্রথমবার মা হতে চললেন নাবিলা। যার কারণে দীর্ঘদিন কোনও কাজ করছেন না তিনি। অনাগত সন্তানের অপেক্ষায় চিকিৎসকের পরামর্শে দিন কাটছে এই অভিনেত্রীর। সব কিছু ঠিক থাকলে আসছে জুলাইয়ে মা হবেন নাবিলা।

সবশেষ নাবিলা গেল বছরের শুরুর দিকে ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ সিনেমার শুটিংয় করেছিলেন। এরপর একটি বিজ্ঞাপনে দেখা গেছে। তারপর থেকেই কাজ থেকে নিজেকে দূরে রেখেছিলেমলন নাবিলা।