রিস্ক নিতে চান না মৌসুমী

রিস্ক নিতে চান না মৌসুমী

এপ্রিল ২৭, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী করোনা আক্রান্ত ছিলেন। ক’দিন আগেই সুস্থ হয়েছেন। এরপর থেকে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন। লকডাউনের কারণে এখনও কাজে ফেরা হয়নি মৌসুমীর।

তিনি জানান, করোনায় আক্রান্ত হবার আগেই ঈদের বেশ কয়েকটি নাটকের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু ছেলের বিয়ের অনুষ্ঠানের কারণে বেশ কয়েকদিন হাতে রেখে দিয়েছিলেন তিনি। এরপর স্বামী চিত্রনায়ক ওমর সানী বাদে পুরো পরিবার করোনা আক্রান্ত হওয়ায় আর কাজে ফেরা হয়নি তার।

গেলো সপ্তাহে মৌসুমীর পরিবারের সবাই করোনামুক্ত হন। ঈদের আগে আর কোন কাজে ফেরা হবে কী না এ প্রসঙ্গে মৌসুমী বলেন, করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ নই। শরীর বেশ খানিকটাই দুর্বল। কিন্তু কোন শুটিং মনে হয় করা হবে না। এই সময়ে আর কোন রিস্ক নিতে চাই না। ঈদের পর যদি পরিস্থিতি স্বাভাবিক হয় আর ভালো স্ক্রিপ্ট পেলে শুটিংয়ে ফিরবো।

এদিকে মৌসুমী তার ভক্ত দর্শকের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই যার যার অবস্থানে নিরাপদে থাকার চেষ্টা করবেন। ঘরের বাইরে জরুরী কাজ ছাড়া বের হবেন না। বের হলেও অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। কারণ মাস্ক ব্যবহারেই অনেকের ক্ষেত্রে অনীহা দেখা যায়। কিন্তু নিজের জীবনের সুরক্ষার জন্যই মাস্ক ব্যবহার করাটা জরুরি।