যে ঘটনা মনে হলে এখনও প্যারিস হিলটনের হাত-পা কাঁপে

যে ঘটনা মনে হলে এখনও প্যারিস হিলটনের হাত-পা কাঁপে

এপ্রিল ২১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

আমেরিকান অভিনেত্রী, গায়ক এবং মডেল প্যারিস হিলটনের সেক্স ভিডিও ২০০৪ সালে ছড়িয়ে পরে। তার সাবেক প্রেমিক রিক সালোমন তাদের ভিডিও ছড়িয়ে দিয়েছিল। এমনটিই দাবি প্যারিসের। সেই ঘটনা নাকি মনে হলে এখনও ভয় পান প্যারিস। তার হাত-পা কাঁপে, চোখে জল আসে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানান প্যারিস হিলটন।

রিক সলোমন ভিডিওটির টেপ অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট ডিসট্রিবিটর রেড লাইট ডিস্ট্রক্টকে বিক্রি করে দেয়। যার নাম দেওয়া হয়েছিল ‘ওয়ান নাইট ইন প্যারিস’। ভিডিওটি ছড়িয়ে যাওয়ার পর অনেকেই মনে করেছিলেন এর পিছনে হিলটনের নিজেরও হাত রয়েছে। যদিও পরবর্তীতে প্যারিস জানান, টেপটি তার অনুমতি ছাড়াই ফাঁস করা হয়েছিল।

প্যারিস সাম্প্রতিক সাক্ষাতকারে বলেছন, ঘটনাটা অত্যন্ত অপমানজনক ছিল। এখনও সেই দিনটার কথা মনে আছে, যা ভাবলেও গায়ে কাঁটা দেয়। একেকজন একেকভাবে এটার ব্যাখ্যা করেছিল। আমি সবার বিশ্বাস হারিয়ে ফেলেছিলাম। তখন দিনরাত কাঁদতাম, বাড়ি বের হতে পারতাম না। আমার মনে হয়েছিল, জীবন শেষ হয়ে গিয়েছে। যদিও পরবর্তীতে ঘুরে দাঁড়িয়েছি।

ওই বছরই প্যারিস তার প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে মানহানির মামলা করেন। এই মামলায় রিক সলোমনকে এক বছরের কারাদণ্ড হয়। এরপর ২০০৫ সালে দু’জনের সহমতে মামলাটি বন্ধ হয়ে যায়।