মিঠুনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি

মিঠুনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি

এপ্রিল ২৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

করোনা পরিস্থিতি মারাত্মক আকার নিয়েছে কলকাতায়। প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। সারা দেশেই অক্সিজেন জোগানের সংকট দেখা দিয়েছে। করোনা পরিস্থিতি মোকাবিলায় বিশেষ টাস্কফোর্স ভ্যাকসিন নিয়ে চলছে রাজনৈতিক টানাপড়েনও। চলছে হাসপাতালের বেড পাওয়া নিয়েও বিভিন্ন জটিলতা। সম্প্রতি কমিশনের সমস্ত বিধিনিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন মিঠুন চক্রবর্তী। আর তা থেকেই বিপত্তি।

নির্ধারিত ছিল জনসভায় ৫০০ লোক অংশ নিতে পারবে। প্রথম দিকে সভায় খুব বেশি ভিড় না হলেও দুপুর নাগাদ মিঠুনের হেলিকপ্টার আকাশে চক্কর খেতে দেখেই আশপাশ থেকে ছুটে আসে বহু মানুষ। পরে সেই ভিড় হাজির হয় সভামঞ্চের কাছে।
মঞ্চে বক্তব্যও রাখেন মহাগুরু। পরে এই সভার উদ্যোক্তাদের অন্যতম বিজেপি নেতা আশিস মণ্ডলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন বৈষ্ণব নগরের রিটার্নিং অফিসার দেবজিৎ বসু।

শনিবার (২৪ এপ্রিল) মালদার বৈষ্ণবনগরে মিঠুনের জনসভায় ভিড় ছিল পাঁচশ’রও বেশি। এমনকি সেখানে কোনো স্বাস্থ্যবিধি মানা হয়নি। কারও মুখেই ছিল না মাস্ক। একসঙ্গে নির্বাচনবিধি ও করোনাবিধি ভেঙেছে বিজেপি।

তাই মিঠুন চক্রবর্তী ও বিজেপির বিরুদ্ধে পদক্ষেপের দাবিতে কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল। তাদের দাবি, কমিশনের নির্দেশ না মানায় মিঠুন চক্রবর্তী, দিলীপ ঘোষ ও বিজেপির বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। প্রত্যাহার করতে হবে তাদের সব সভার অনুমতি।