বাবা হারালেন হিনা খান

বাবা হারালেন হিনা খান

এপ্রিল ২১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী হিনা খান বাবা হারালেন। মঙ্গলবার (২০ এপ্রিল) আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন হিনার বাবা।

খবর পাওয়া মাত্রই মুম্বাইয়ে উড়ে আসছেন তিনি। প্রসঙ্গত, অভিনেতা শাহির শেখের সঙ্গে এক মিউজিক ভিডিওর শুটের জন্য কাশ্মীর গিয়েছিলেন হিনা। সেখানেই এই দুঃসংবাদ।

বাবার ভীষণ প্রিয় হিনার। তার ইনস্টাগ্রাম ঘাঁটলেই চোখে পড়ে বাবা-মেয়ের নানা ধরনের মিষ্টি মুহূর্ত। গত বছর হিনার এক ভিডিও ভাইরাল হয়ে যায়। সেই ভিডিওতে হিনার বাবা তার মেয়েকে বলেন, তিনি মেয়ের সমস্ত ক্রেডিট এবনফ ডেবিট কার্ড বন্ধ করে দিয়েছেন যাতে করে মেয়ে কিছুটা হলেও সঞ্চয় করতে পারে। বাবা-মেয়ের এই মিষ্টি ঝগড়া পছন্দ হয়েছিল নেটিজেনদেরও।

এক সাক্ষাৎকারে হিনা একবার জানিয়েছিলেন, অভিনেত্রী হওয়ার জন্য তিনি যখন মুম্বাইয়ে আসেন সে খবর বাড়িতে একমাত্র জানতেন তার বাবাই। মাসহ পরিবারের অন্যান্যরা জানতেন তিনি দিল্লিতে রয়েছেন চাকরির সুবাদে। বাবা তার কাছে ছিলেন এমনই ভরসার জায়গা।

হিনা বলেছিলেন, “যখনই মা আমার ওপর রেগে যায় আমি পুরো দোষ বাবার কাঁধে চাপিয়ে দিই।” এই চরম সময়ে হিনার মানসিক অবস্থা কী তা নিয়ে দুশ্চিন্তায় তার ভক্তরা।