নতুন প্রেমে মজে ‘আই লাভ ইউ’ বললেন পরীমনি

নতুন প্রেমে মজে ‘আই লাভ ইউ’ বললেন পরীমনি

এপ্রিল ২৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার গার্ল পরীমনি। দর্শকরা তার রূপের বন্দনায় মাতোয়ারা সব সময়। বছরজুড়ে প্রেম ও বিয়ে নিয়ে আলোচনায় থাকেন এই চিত্রনায়িকা। তবে প্রেম, বিয়ে বিচ্ছেদ বিষয়ে তাকে নিয়ে সমালোচনারও কমতি নেই।

এবার এই অনিন্দ্য সুন্দরী নায়িকা নতুন প্রেমে মজে আই লাভ ইউ বললেন। শুক্রবার (২৩ এপ্রিল) মধ্য রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেন পরীমনি। যার ক্যাপশনে তিনি লিখেন, ‘আই লাভ ইউ, জানুক দুনিয়া’। নায়িকার এই পোস্টের নিচে ভক্তরা তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।

জানা যায়, পরীমনি ব্যক্তিগত জীবনে নয়, ভক্ত হিসেবে প্রেমে পড়েছেন মরক্কোর গায়ক সাদের। আর সেটাই নাটকীয়ভাবে প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়।

গত বছর লকডাউন উপেক্ষা করে তিন টাকা কাবিনে নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেন এই পরীমনি। কিন্তু তিন টাকার বিয়ে তিন মাসও টেকেনি।

এর আগে তিন বছর এক সাংবাদিকের সঙ্গে চুটিয়ে প্রেম করেন পরীমনি। ২০১৯ সালের ১৪ এপ্রিল তাদের বাগদানও সম্পন্ন হয়। কিছু দিন যেতেই সেই সম্পর্ক ভেঙে যায়।

পরীমনি অভিনীত নির্মাণাধীন রয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘মুখোশ’ ও ‘প্রীতিলতা’। মুক্তির অপেক্ষায় রয়েছে রায়হান জুয়েল পরিচালিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। করোনা সংক্রমণ কমলে শুটিং শুরু করবেন সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’ নামের নতুন সিনেমার।