তৃতীয় লিঙ্গের চরিত্রে তিশা

তৃতীয় লিঙ্গের চরিত্রে তিশা

এপ্রিল ২৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বর্তমানে ছোটপর্দায় অভিনয়ে অনিয়মিত তিনি। তবে দিবস কেন্দ্রিক নাটকে তিশাকে দেখা যায়। আসন্ন ঈদের কয়েকটি নাটকে দেখা যাবে তাকে।

দীর্ঘ ক্যারিয়ারে নানান চরিত্রে নিজেকে উপস্থাপন করেছেন তিশা। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তাও। নতুন নতুন চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন এই অভিনেত্রী।

সম্প্রতি শেষ করেছেন ‘ইঁদুর বিড়াল’ শিরোনামের একটি নাটক। এতে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের চরিত্রে অভিনয় করেছেন এই নন্দিত অভিনেত্রী। এতে তিশার সহশিল্পী জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সালাহউদ্দিন লাভলু। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাজিন আহমেদ বাবু।

এ প্রসঙ্গে নির্মাতা সাজিন আহমেদ বাবু বলেন, ‘আরটিভির ঈদ অনুষ্ঠানমালায় নাটকটি প্রচার হবে। ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। আশা করছি দর্শকদের পছন্দ হবে।’

এ ছাড়াও তিশাকে ঈদে ‘রাত গভীর হয়’ শিরোনামের একটি নাটকে দেখা যাবে। এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। প্রায় টানা দুই মাস বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং নিয়ে মুম্বাইয়ে ব্যস্ত ছিলেন তিশা। এটি পরিচালনা করছেন ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল। তিশা সম্প্রতি মুম্বাইতে শুটিং শেষ করে দেশে ফিরেছেন।

বায়োপিক ছাড়াও তিশার হাতে রয়েছে ‘ভালোবাসার প্রীতিলতা’ ও ‘রক্তজবা’ সিনেমা। লকডাউনের কারণে আপাতত শুটিং করছেন না তিনি। সবার মতো বর্তমানে তিশাও ঘরবন্দি রয়েছেন।