জন্মদিনে ডায়মন্ডের রিং পেলেন নায়িকা

জন্মদিনে ডায়মন্ডের রিং পেলেন নায়িকা

এপ্রিল ৩০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ঢাকাই চলচ্চিত্রের সাবেক জনপ্রিয় ও ব্যস্ততম নায়িকা নাহিদা আশরাফ আন্না। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এই চিত্রনায়িকার জন্মদিন। তবে বৈশ্বিক মহামারী করোনার আগ্রাসনের কারণে সবার মতো আন্নাও বাসায় অবস্থান করছেন বলে এবার আর ঘটা করে জন্মদিন উৎসব পালন করেননি। জন্মদিনে সারাদিন বাসাতেই ছিলেন। কিন্তু ইফতারির পর স্বামী সাগরের আনা কেক কাটেন।

আন্না জানান, সাগর কেক ছাড়াও ডায়মন্ডের রিং গিফট করেছেন। মা দিয়েছেন কেক, বড় বোন ঝর্না আরেকটি কেক সহ ড্রেস গিফট করেছেন। ইফতারীর পর সবাই কেক কেটে একসঙ্গে বাসায় ডিনার করেছেন।

আন্না জানান, বাসার অন্য কারো জন্মদিন হলে হয়তো তিনি নিজ হাতে কেক বানাতেন। কিন্তু নিজের জন্মদিন বলে কেক বানাননি। তিনি বলেন, অন্যান্য বার আমার জন্মদিন বেশ জমকালো আয়োজনে পালন করা হয়। কিন্তু করোনা আর রোজার কারণে এবার আর সেটা করলাম না। যদি করোনা না থাকতো, তাহলে হয়তো ইফতার মাহফিলের আয়োজন করতাম। কিন্তু সেটিও হলো না। তবে এতিমখানায় এতিম বাচ্চাদের জন্যে খাবার পাঠিয়েছেন তিনি।

উল্লেখ্য, আন্না বর্তমানে অভিনয় ছেড়ে ব্যবসা ও সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এক সময় নায়ক মান্নার নায়িকা হয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। মান্নাসহ অন্য নায়কের সঙ্গে প্রায় অর্ধশত ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এরও আগে শিশুশিল্পী হিসেবে অনেকগুলো ছবিতে অভিনয় করেছেন আন্না।

আন্না অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো- পিতা মাতার আমানত, মা বাবা আর সন্তান, জীবন যুদ্ধ, সমাধি, মনের ঘরে বসত করে, সন্তান আমার অহংকার, পাঁচ টাকার প্রেম, স্বামী হারা সুন্দরী, তুমি আমার স্বামী, মায়ের হাতে বেহেশতের চাবি, বাজাও বিয়ের বাজনা ইত্যাদি।