চুমুর ভয়ে বলিউডে যাননি কোয়েল

চুমুর ভয়ে বলিউডে যাননি কোয়েল

এপ্রিল ২৬, ২০২১ 0 By বিনোদন২৪.কম

‘গ্যাংস্টার’ সিনেমার মাধ্যমে বলিউডে ধামাকা ক্যারিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ২০০৬ সালের সিনেমাটির জন্য কঙ্গনা নন, পরিচালক অনুরাগ বসুর প্রথম পছন্দ ছিলেন পশ্চিমবঙ্গের কোয়েল মল্লিক। সিনেমাটির চিত্রনাট্যও দারুণ পছন্দ ছিল কোয়েল মল্লিকের। তবে শেষ পর্যন্ত এ সিনেমাটি থেকে সরে দাঁড়ান কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।

নিজেদের তৈরি নীতি ভাঙতে রাজি ছিলেন না মল্লিক পরিবারের এই মেয়ে। তাই বলিউডে কাজের সুযোগ হাতছাড়া করেছিলেন তিনি। এ নিয়ে কোনো দিন আফসোসও করেননি এই নায়িকা।

‘গ্যাংস্টার’-এ অভিনয় না করার কারণ হিসেবে কোয়েল মল্লিক বলেন, ‘গ্যাংস্টার’-এর গল্প বলার সময় নির্মাতা একটা দৃশ্য বলেছিল, সেটা চুম্বনের দৃশ্য। কঙ্গনাকেও আমরা ওই দৃশ্যে দেখেছি। এটা আমার এথিকস আর মোরালসের প্রশ্ন। সেজন্যই আমি সিনেমাটি করিনি।

বর্তমানে বলিউডের অন্যতম সফল নায়িকা কঙ্গনা রানাওয়াত। তবে যে সিনেমা দিয়ে কঙ্গনার এই সফর শুরু হয়েছিল, সেটি কোয়েল মল্লিক ছেড়ে দেয়ায় নায়িকা হওয়ার সুযোগ পান কঙ্গনা। পরবর্তী সময়ে আর কোনো দিন বলিউড সিনেমায় কাজ করেননি কোয়েল। তবে দীর্ঘ দেড় দশক ধরে টলিগঞ্জের কুইন এই তারকা অভিনেত্রী।