করোনায় আক্রান্ত আবুল হায়াতের জন্য প্লাজমা খুঁজছে পরিবার

করোনায় আক্রান্ত আবুল হায়াতের জন্য প্লাজমা খুঁজছে পরিবার

এপ্রিল ১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

কিংবদন্তি অভিনেতা, পরিচালক ও সাহিত্যিক আবুল হায়াত করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন অভিনেতার ছোট মেয়ে নাতাশা হায়াত।

তিনি বলেন, করোনা পজিটিভ হওয়ার পর গতকাল রাতে অল্প কিছু সিম্পটম নিয়ে আব্বুকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তিনি বেশ স্ট্যাবল আছেন। চিকিৎসকদের নজরদারিতে আছেন।

নাতাশা অনুরোধ করে বলেন, যারা তিন সপ্তাহের মধ্যে করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন, তাদের কাছ থেকে এ প্লাস প্লাজমা প্রয়োজন। আরেকটি বিষয়, ফোন কল ও এসএমএস থেকে হায়াত পরিবারকে বিরত রাখবেন।

নাতাশা আরও বলেন, আপনারা নিশ্চয়ই বুঝতে পারছেন, এটি একটি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি। এমন সময় সবার সহযোগিতা প্রয়োজন। আমাদের ফোন না করে আপনারা আব্বু ও আমার পরিবারের সদস্যদের জন্য একটু দোয়া করবেন। বাবা যেন শিগগিরই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

এদিকে একই দিনে করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে দেশীয় শোবিজের আরও দুজন গুণী মানুষের। গুণী নির্মাতা-অভিনেত্রী আফসানা মিমি করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি। তবে ভালো আছেন তিনি।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা গাজী রাকায়েত। বুধবার (৩১ মার্চ) এ অভিনেতার করোনার পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে বাসায় রয়েছেন। শারিরীক অবস্থা বেশ ভালো।