কবরীকে নেওয়া হলো আইসিইউতে

কবরীকে নেওয়া হলো আইসিইউতে

এপ্রিল ৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

করোনা আক্রান্ত হওয়ার পর অভিনেত্রী ও সাবেক সাংসদ সারাহ বেগম কবরীকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন কবরীর ব্যক্তিগত সহকারি নূর উদ্দিন।

তিনি বলেন, কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ না থাকায় তাকে (কবরী) শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে। সেখানে চলবে তার বাকি চিকিৎসা।

এর আগে গত ৫ এপ্রিল করোনার রিপোর্টে কবরী জানতে পারেন তার করোনা হয়েছে। ওই দিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার সহকারী নূর উদ্দিন জানিয়েছিলেন, আগের চেয়ে কিছুটা ভালো আছেন কবরী। চিকিৎসকের পরামর্শে ২৪ ঘন্টার জন্য অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। সিটি স্ক্যান করা হয়েছে। সামান্য শ্বাসকষ্ট ছাড়া করবীর তেমন কোনো সমস্যা নেই।

তবে বুধবার দিবাগত রাতের শেষ দিকে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর প্রয়োজন হয়। সেই পরিপ্রেক্ষিতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে তাকে।