আবারও শিল্পা শেঠি

আবারও শিল্পা শেঠি

এপ্রিল ২৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বলিউডের ড্রিম গার্ল শিল্পা শেঠি। নব্বই দশকের দর্শকদের ক্রাশ তিনি। প্রায় দেড় দশক পরে পরিচালক সাবির খানের ছবি ‘নিকম্মা’র হাত ধরে ইন্ডাস্ট্রিতে কামব্যাক করতে চলেছেন।

এ ছাড়াও এই অভিনেত্রীর হাতে রয়েছে আরো একটি প্রজেক্ট। বলিউডের হিট ছবি ‘হাঙ্গামা’র সিক্যুয়েলে অভিনয় করতে দেখা যাবে তাকে।

বলিউডে শিল্পার শেষ কাজ ২০০৭ সালে। তার অভিনীত ছবি ‘আপনে’ বক্স অফিসে বেশ ঝড় তুলেছিল। কিন্তু তার পর থেকে কার্যত নিজেকে বলিউড থেকে দূরে সরিয়ে রেখেছিলেন শিল্পা। প্রায় দেড় দশক কোনো ছবিতে অভিনয় করেননি।
তার কামব্যাকের কথা শুনে ‘ধারকান’ খ্যাত এই অভিনেত্রীর ভক্তকুলে কার্যত শোরগোল পড়ে গিয়েছে। বলিউড থেকে দূরে থাকার এতদিন পরেও ভক্তদের এই উন্মাদনা মুগ্ধ করেছে শিল্পাকে। তিনি বর্তমানে ব্যস্ত জনপ্রিয় রিয়েলিটি শো সুপার ডান্সার নিয়ে। এই শো-এর চতুর্থ এডিশনের শুটিং চলছিল মহারাষ্ট্রে।

এদিকে সম্প্রতি কোভিড ১৯ মহামারির দ্বিতীয় তরঙ্গের জন্য সেই শুটিং বন্ধ রয়েছে। নিজের কামব্যাক প্রসঙ্গে শিল্পা বলেন, তিনি সবসময় ভালো গল্প উপহার দিতে চান দর্শকদের। তার আগামী দুই ছবির গল্প যে দর্শকদের আনন্দ দেবে তা নিয়ে যথেষ্ট আশাবাদী শিল্পা।