আজ মেহজাবিনের বিশেষ দিন

আজ মেহজাবিনের বিশেষ দিন

এপ্রিল ১৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ছোটপর্দার বড় তারকা মেহজাবিন চৌধুরী। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। বর্তমানে নাটকের প্রিয়মুখ তিনি। সৌন্দর্য ও অভিনয় গুণে অল্প সময়ের মধ্যে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন এই তারকা।

নজরকাড়া সৌন্দর্য আর মন মাতানো হাসির রেশে দর্শকদের কাছে বরাবরই স্বপ্নকন্যা তিনি। তার নাটক মানেই হিট। ভিন্নধর্মী গল্পের নাটকে অসাধারণ অভিনয় করে ইতোমধ্যে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। সেই মেহজাবিনের জীবনে বিশেষ দিন আজ।

এই দিনে পৃথিবীর আলো দেখেছিলেন তিনি। তবে ঘরবন্দীই কাটছে এই অভিনেত্রীর জন্মদিন। দেশে দ্বিতীয় দফায় করোনার ঢেউ বেড়ে যাওয়ায় গত ২৯ মার্চ কাজ থেকে বিরতি নিয়ে নিজেকে ঘরবন্দী করেছেন তিনি। তাই ঘরোয়াভাবেই কাটবে তার জন্মদিন। এই দিনটি ঘিরে নেই কোনো আলাদা আয়োজন। পরিবারের সঙ্গে কেক কেটে আনন্দ ভাগাভাগি করবেন তিনি।

এ সম্পর্কে মেহজাবিন বলেন, ‘দেশে আবারও করোনাভাইরাসের আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। সবাই সাবধানে থাকবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন। ঘরোয়া ভাবেই কাটাবো বিশেষ এই দিনটি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরও ভালো ভালো কাজ উপহার দিতে পারি।’