অজয় দেবগণের অভিষেক

অজয় দেবগণের অভিষেক

এপ্রিল ১৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

এবার ওয়েব সিরিজের দুনিয়ায় নাম লেখালেন বলিউড অভিনেতা অজয় দেবগণ। ব্রিটিশ ক্লাসিক ওয়েব শো ‘লুঠের’। ভারতীয় ভাবনায় এই ওয়েব শো-এর রিমেক করছেন পরিচালক রাজেশ মাপুস্কর।

রাজেশের ‘স্লাইস অফ লাইফ’, ‘ফেরারি কি সওয়ারি’, মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ যথেষ্ট সাড়া ফেলেছিল। এই সিরিজটি মূলত সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার। প্রযোজনায় অ্যাপ্লাউস এন্টারটেইনমেন্ট।

এই সিরিজে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগণ। ওয়েব সিরিজটির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন চিত্রনাট্য পড়ে খুব ভাল লেগেছে অজয়ের। তিনি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান। চরিত্রটার ভেতর অনেক স্তর আছে। ব্রিটিশ ওয়েব সিরিজে এই গোয়েন্দার চরিত্রটি করেছিলেন ইদ্রিশ এলবা। স্বাভাবিকভাবে এই চরিত্রে অভিনয় করতে পেরে খুশি অজয় দেবগণ।

ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন ইলিনা ডিক্রুজ অজয়ের বিপরীতে অভিনয় করতে পারেন। জোরকদমে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। তবে কবে থেকে শুটিং শুরু হবে তা নিয়ে মুখে কুলুপ এঁটেছে গোটা টিম। ওয়েব সিরিজটি দেখানো হবে হটস্টারে।

এদিকে অজয় দেবগণের পাইপলাইনে এখন পর পর ছবি। সম্প্রতি তিনি ‘ময়দান’ এবং সঞ্জয় লীলা বনসালীর ‘গাঙ্গুবাঈ’-এর শুটিং শেষ করলেন। এই মুহূর্তে নিজের পরিচালিত ছবি ‘মে ডে’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করছেন অমিতাভ বচ্চন। খুব শীঘ্রই তাঁকে ‘আর আর আর’-এ দেখা যাবে। এই ছবিতে আলিয়া ভাটও আছেন।