সুশান্তের মৃত্যুর পর কেন চুপ ছিলেন কৃতী শ্যানন?

সুশান্তের মৃত্যুর পর কেন চুপ ছিলেন কৃতী শ্যানন?

মার্চ ২২, ২০২১ 0 By বিনোদন২৪.কম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে বেশ কয়েক মাস। সুশান্তের শেষ যাত্রায় বলিউডের যে কয়েজনকে দেখা গিয়েছিলো তার মধ্যে ছিলো কৃতী শ্যানন, শ্রদ্ধা কাপুরকে। কিন্তু এই দুজনের প্রয়াত অভিনেতার সঙ্গে কৃতী শ্যাননের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিলো। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে কৃতীর থেকে দূরে সরে গিয়েছিলেন সুশান্ত। যে কারণ আজও অজানা। তবে তাদের বন্ধুত্বের সম্পর্ক ছিলো অটুট।

সুশান্তের একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন যে কৃতী তা সবার জানা। এমনকি, সুশান্তের মৃত্যুর পর ইনস্টাগ্রামে সুদীর্ঘ বার্তা পোস্ট করে নিজের মনের ভিতরের সকল জমে থেকে অভিমানকে তুলে ধরেছিলেন। এরপর এ ব্যাপারে নানা পানিঘোলা হলেও মাদক কাণ্ডে বি টাউনের অনেকের নাম উঠে এলেও একবারও মুখ খোলেননি কৃতি। এবার তিনি জানালেন এতদিন চুপ থাকার কারণ।

সম্প্রতি এক দেওয়া সাক্ষাৎকারে কৃতি জানান, একটা সময় আসে যখন চারিদিকে প্রচুর আলোচনা, চর্চা শুরু হয়। আমি তার অংশ হতে চাইনি। কারণ মানুষ একটা সময় সংবেদনশীলতা হারিয়ে ফেলেছিলো। চতুর্দিকটা নেগেটিভিটিতে ভরে গিয়েছিলো।

সুশান্তের জন্মদিনে সুশান্তের হাসিমাখা মুখের ছবি শেয়ার করে লিখেছিলেন, এইভাবেই আমি তোমাকে মনে রাখবে। শিশুর মতো হাসিমাখা মুখ। হ্যাপি বার্থ ডে সুস। আমি আশা করছি দূরে কোথাউ তুমি হাসছো, শান্তিতে আছো।

সুশান্তের মৃত্যুর পর নিজের মন উজাড় করা দীর্ঘ বার্তায় দিয়েছিলেন কৃতী। যেখানে ইঙ্গিত দিয়েছিলেন তাদের প্রেম সম্পর্কের। সুশান্তই তাকে দূরে ঠেলে দেন সেই কথাও উঠে এসেছিলো। কৃতী লিখেছিলেন, সুস.. আমি জানি তোমার উজ্জ্বল মন তোমার প্রিয় বন্ধু ছিলো এবং সবচেয়ে বড় শত্রুও। কিন্তু তুমি যা করলে তা আমাকে পুরোপুরিভাবে ভেঙে দিলো।

কৃতির হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। পরিচালক ফরহাদ সামজির ‘বচ্চন পান্ডে’। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন অক্ষয় কুমার। এরপরেই আছে পরিচালক বিকাশ বহেলের ‘গণপথ’। যেখানে রাউডি লুকে দেখা যাবে কৃতি স্যাননকে। তার বিপরীতে অভিনয় করছেন টাইগার শ্রফ। এছাড়াও রয়েছে বহু প্রতীক্ষিত আদিপুরুষ সিনেমা।