সিনেমায় অভিনয় করলেন রূপান্তরিত নারী তাসনুভা

সিনেমায় অভিনয় করলেন রূপান্তরিত নারী তাসনুভা

মার্চ ৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বৈশাখী টিভিতে সংবাদ পাঠিকা হিসেবে যুক্ত হয়ে চারিদিকে হৈচৈ ফেলে দিয়েছেন রূপান্তরিত নারী তাসনুভা আনান শিশির। খবরের পাতা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম সব খানেই তাকে নিয়ে আলোচনা চলছে। এই আলোচনার পালে নয়া হাওয়া লাগালেন নির্মাতা অনন্য মামুন।

জানা গেলো তার সিনেমায় যুক্ত হয়েছেন তাসনুভা। সংবাদ পাঠিকা হিসেবে যুক্ত হওয়ার আগেই নির্মাতা অনন্য মামুন তাসনুভাকে তার নির্মাণাধীন ‘কসাই’ সিনেমায় যুক্ত করেছেন। এতে গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তাসনুভা আনান শিশির।

এ বিষয়ে নির্মাাত অনন্য মামুন বলেন, তাসনুভা আনান শিশিরের উচ্চারণ ও অভিনয় দুটোই দর্শকের ভালো লাগবে। তিনি উচ্চশিক্ষিত এবং থিয়েটারে করারও অভিজ্ঞতা রয়েছে। সিনেমায়ও দুর্দান্ত অভিনয় করেছেন।

এরইমধ্যে ‘কসাই’ সিনেমার শুটিং শেষ হয়েছে। আগামীকাল (১০ মার্চ) ছাড়পত্রের জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়বে। ছাড়পত্র মিললেই শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা মামুন।

প্রসঙ্গত, বাগেরহাটের মংলায় জন্ম নেওয়া তাসনুভা আনান শিশির ২০০৭ সাল থেকে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। বর্তমানে কাজ করছেন নাট্যদল বটতলায়। পাশাপশি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে পাবলিক হেলথ বিষয়ে স্নাতকোত্তর করছেন তিনি। আর গত ৮ মার্চ বৈশাখী টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে আত্মপ্রকাশ করেন।