রচনা ব্যানার্জীকে নিয়ে জল্পনা

রচনা ব্যানার্জীকে নিয়ে জল্পনা

মার্চ ৯, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পশ্চিমবঙ্গের তুমুল জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীকে নিয়ে আলোচনা তুঙ্গে। তার একটি পোস্ট ব্যাপক জল্পনার জন্ম দিয়েছে।

ভারতে আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই সব বিধি মেনে ‘দিদি নম্বর ১’-র শুটিং করছিলেন রচনা। এরই মধ্যে শতাধিক পর্বে শুটিং সেরেছেন তিনি।
সেদিন সোশ্যাল মিডিয়ায় চারটি ছবি পোস্ট করেন রচনা। সেখানে দেখা যায় করোনা ভ্যাকসিন নিচ্ছেন তিনি। পোস্টে রচনা লেখেন, শেষ পর্যন্ত উপসর্গ দেখা দিলো। জ্বর… দুর্বলতা…”, এরপরেই প্রশ্ন উঠতে শুরু করে তবে কী করোনা আক্রান্ত হলেন রচনা?

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ওই পোস্টের পর থেকে আচমকাই শুটিং থেকে ছুটি নিয়েছেন এই রচনা। মূলত করোনা আক্রান্ত হননি এই জনপ্রিয় নায়িকা। তেমন কিছুই হয়নি তার। গতকাল করোনা টিকা নেন রচনা। তারপরেই শারীরিক দুর্বলতা অনুভব করছিলেন। জ্বর এসেছে তার।

মূলত করোনা টিকা নেওয়ার জন্য একাধিক উপসর্গ দেখা দেয় তার। রচনার এই অসুস্থতার কথা শুনে বহু মানুষ তার সেরে ওঠা কামনা করেছেন। ভালোবাসা জানিয়েছেন লাখো ভক্ত।

বাংলার পাশাপাশি হিন্দি, তামিল, তেলুগু, উড়িয়া, কন্নড় ছবিতেও অভিনয় করেছেন রচনা। ১৯৯৯ সালে ‘সুর্যবংশম’ ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।