বুবলিকে শাকিব বললেন ‘মন আমার তোর পথেই হারাবে’

বুবলিকে শাকিব বললেন ‘মন আমার তোর পথেই হারাবে’

মার্চ ২০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান ও শবনম বুবলি জুটির ১১তম সিনেমা ‘বিদ্রোহী’। বেশ কয়েকবার নাম ও মুক্তির দিন পরিবর্তন হয়েছে। অবশেষে আসছে ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সেই লক্ষ্যে ফের শুরু হয়েছে সিনেমাটির প্রচারণার কাজ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৯ মার্চ) সিনেবাজ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে একটি রোমান্টিক গান। গানের ভিডিওতে শাকিব খানের ঠোঁটে ভেসে ওঠে ‘ভাবিনি কখনও এভাবে মন আমার তোর পথেই হারাবে’ এমন কথার গানটি। যা শাকিব খান বলেছেন বুবলিকে উদ্দেশ্য করে। থাইল্যান্ডের মনোরম লোকেশনে শাকিব-বুবলির রসায়ন এরই মধ্যে সিনেপ্রেমী দর্শক মন আকৃষ্ট করেছে।

‘ভাবিনি কখনও এভাবে’ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। সঙ্গীতায়োজন করেছেন শামীম মাহমুদ, আকাশ ও শ্রী প্রীতম। এতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল।

২০১৮ সালের ২৫ সেপ্টেম্বর এফডিসির তিন নম্বর ফ্লোরে চিত্রগ্রহণ শুরু হয়। ঢাকার আফতাবনগর ও গাজীপুরের পূবাইলে শাকিব খানের শুটিং হাউজ জান্নাতসহ বিভিন্ন স্থানে চিত্রগ্রহণ করা হয়। গানের শুটিং হয় কক্সবাজার ও থাইল্যান্ডে। প্রায় দেড় বছর সময় নিয়ে ‘বিদ্রোহী’র চিত্রগ্রহণ সম্পন্ন হয়।

সেলিম খান পরিচালিত সিনেমাটিতে শাকিব-বুবলি ছাড়াও আরও অভিনয় করেছেন নবাগত মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।