বিজেপির প্রার্থী তালিকায় যে তারকারা

বিজেপির প্রার্থী তালিকায় যে তারকারা

মার্চ ১৫, ২০২১ 0 By বিনোদন২৪.কম

পূর্ব ঘোষণা অনুযায়ী রবিবারই আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য আরেক দফা প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। তৃতীয় এবং চতুর্থ দফার ৬৩টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করলো পদ্মশিবির। জল্পনাকে সত্যি করে ওই তালিকায় রয়েছেন যশ দাশগুপ্ত , পায়েল সরকারসহ একাধিক তারকার নাম।

ঘোষণা অনুযায়ী, সদ্য বিজেপিতে যোগ দেওয়া টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে প্রার্থী করা হয়েছে চণ্ডীতলায়। আরেক জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার ভোটে দাঁড়াচ্ছেন বেহালা পূর্ব থেকে। যে আসন থেকে ২০১৬ বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে জয় পেয়েছিলেন বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। এই আসনে এবার তৃণমূলের প্রার্থী আবার শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়।

এর পাশাপাশি তনুশ্রী চক্রবর্তী প্রার্থী হচ্ছেন হাওড়ার শ্যামপুর থেকে। অঞ্জনা বসুকে প্রার্থী করা হয়েছে সোনারপুর দক্ষিণ থেকে। এই আসনে তৃণমূলের প্রার্থী লাভলি মৈত্র।

এবারের পশ্চিমবঙ্গ নির্বাচনে টলিপাড়ার একাধিক শিল্পীর ভাগ্য নির্ধারিত হতে চলেছে। একাধিক তারকা বিভিন্ন রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। সেই কারণে তৃণমূলের প্রার্থী তালিকাতেও ছিলো একাধিক অভিনেতা-অভিনেত্রীদের নাম।

টিকিট পেয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, অদিতি মুন্সি, সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, বীরবাহা হাঁসদা, কৌশানি মুখোপাধ্যায়, সোহম চক্রবর্তী, চিরঞ্জিতরা। আর এবার বিজেপির প্রার্থী তালিকাতেও দেখা যাচ্ছে তারকাদের ছড়াছড়ি।

তবে শুরুতে শোনা যাচ্ছিলো তৃতীয় এবং চতুর্থ দফাসহ আরো কয়েকটি আসনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করে দিতে পারে গেরুয়া শিবির। কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল, তৃতীয় এবং চতুর্থ দফার সম্পূর্ণ তালিকাই ঘোষণা করতে পারলো না তারা। সব মিলিয়ে এদিন ঘোষণা করা হল মাত্র ৬৩ টি আসনের তালিকা। অর্থাৎ এখন পর্যন্ত ১২২টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি।