প্রকাশিত হলো ‘মনে লয় আবার সেই’

প্রকাশিত হলো ‘মনে লয় আবার সেই’

মার্চ ২০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা আগামী পহেলা বৈশাখকে উপলক্ষ করে এবার একটি উৎসবধর্মী গান গেয়েছেন। গানের শিরোনাম ‘মনে লয় আবার সেই’।

বিপ্লব সাহা’র ভাষ্যমতে তার এই গানটি ‘মিউজিক্যাল ফ্যাশন ফিল্ম’। লিখেছেন জীবন ফারুকী এবং সুর সঙ্গীত করেছেন উজ্জ্বল সিনহা। গানটিতে বিপ্লব সাহার সঙ্গে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী।

ফ্যাশন ফিল্মটি নির্মাণ করেছে কল্পলোক। শুক্রবার (১৯ মার্চ) বিকেলে রাজধানীর যমুনা ফিউচার পার্কের ‘বিশ্বরঙ’ শোরুমে ‘মিউজিক্যাল ফ্যাশন ফিল্মটি’র প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়।

জমকালো আয়োজনে বিপ্লব সাহা ও ঐশী’কে শুভাশীষ জানাতে উপস্থিত হয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী, নন্দিত মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, চিত্রনায়ক নিরব, নির্মাতা চয়নিকা চৌধুরীসহ আরো অনেকে। অনুষ্ঠানটির উপস্থাপনা করেন মৌসুমী মৌ ও অর্চি রহমান।

বিপ্লব সাহা’র ভাষ্য মতে, এই মিউজিক্যাল ফ্যাশন ফিল্ম-এর মতো এত বড় পরিসরে বাংলাদেশে কখনও নির্মিত হয়নি। তার আহ্বানে সাড়া দিয়ে এই ফিল্মে অংশ নিয়েছেন মৌ, নিরব, নাবিলা, নীলাঞ্জনা নীলা, সারিকা সাবা, সাঞ্জু জন, জারিন খান জারা, আসিফ’সহ দুই শতাধিক মডেল।

বিপ্লব সাহা বলেন, এক বছর আগে এই কাজটি আমার শুরু। প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে গানটি প্রকাশ্যে আনতে পেরেছি, এটাই আমার সবচেয়ে ভালো লাগা। গানটি প্রকাশের পর থেকে সবাই যেভাবে অনুপ্রেরণা দিচ্ছেন তাতে মুগ্ধ আমি। ধন্যবাদ যারা এই গানে মডেল হিসেবে কাজ করেছেন। অবশ্যই ধন্যবাদ, কৃতজ্ঞতা ঐশী ও উজ্জ্বল সিনহা দাদাকে।

গানটি প্রসঙ্গে ঐশী বলেন, এই ফিল্মটাতে নিজেকে নতুনরূপে দেখে মুগ্ধ। গানটার মধ্যে যে গল্পটা শিল্পের মধ্য দিয়ে দাদা তুলে ধরেছেন তা অতুলনীয়।

সামিনা চৌধুরী বলেন, ছোট ছোট কাজে বিপ্লব যেমন পারফেক্ট থাকার চেষ্টা করে, এই বড় পরিসরের ফিল্মটাতেও সেই পারফেকসনিস্ট বিপ্লবকেই পেয়েছি।

মৌ বলেন, ‘বিশ্বরঙ’-এর প্রতিটি কাজের সঙ্গে আমি থাকি। আশা করি, বিপ্লব ও ঐশীর গানটি সবার ভালো লাগবে।

মিউজিক্যাল ফ্যাশন ফিল্মটি প্রকাশিত হয়েছে ‘বিপ্লব সাহা’ ইউটিউব চ্যানেলে।