পর্ন ছবিতে কাজ করা পছন্দ করতেন না সানির স্বামী!

পর্ন ছবিতে কাজ করা পছন্দ করতেন না সানির স্বামী!

মার্চ ১০, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেত্রী সানি লিওন ভারতীয় বিনোদন জগতে পা রেখেছিলেন রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মাধ্যেমে। তার স্বতঃস্ফূর্ততার জন্যে ‘বিগ বস’-এ সকলে তাকে খুব পছন্দ করতেন। যদিও শোয়ের শুরুর দিকে অন্যান্য প্রতিযোগীরা জানতেন না কে সানি লিওন? এবং তার ব্যাকগ্রাউন্ড কী?

ছবি হোক কিংবা রিয়ালিটি শো, সানি লিওন খুব তাড়াতাড়ি সকলের পছন্দের তালিকায় সামিল হয়েছেন তার নাচের লাস্যময়ী কায়দায়। এমনকি ‘বিগ বস ৫’-র পর তিনি অনেকগুলি মিউজিক ভিডিও এবং ছবির কাজ করেছেন।

কর্মক্ষেত্র ছাড়াও সানি তার ব্যক্তিগত জীবনের জন্যেও বহু আলোচনায় থাকেন। ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিয়ে হয় তার। এই মুহূর্তে তিন ছেলে-মেয়ে নিয়ে সংসার করছেন তারা। সানি ও ড্যানিয়েলের দুই ছেলে হয়েছে সারোগেসি পদ্ধতিতে এবং মেয়েকে দত্তক নেন তারা।

বিভিন্ন সাক্ষাৎকারে সানি বিভিন্ন সময়ে তার স্বামীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, কীভাবে ড্যানিয়েলের সঙ্গে তার দেখা হয় এবং তিনি সানির অন্যান্য পর্ন স্টারেদের সঙ্গে কাজ করা একদম পছন্দ করতেন না।

সানি বলেন, ও (ড্যানিয়েল ওয়েবার) আমায় বুঝেছিল এবং আমায় অনেক সাপোর্ট করেছে, এমনকি ও কখনো আমার পর্ন ছবিতে অন্যান্য পুরুষদের সঙ্গে কাজ করা পছন্দ করতেন না। সেজন্যে ও আমার সঙ্গে কাজ করা শুরু করে এবং আমারা দুজন মিলে একটি নতুন কোম্পানি তৈরি করি।

সানি লিওন আরো বলেন, ভেগাসের এক ক্লাবে ড্যনিয়েলের সঙ্গে আমার দেখা হয়। ও বলে, প্রথম দেখাতেই আমার প্রেমে পড়েছিলো। যদিও আমার ক্ষেত্রে বিষয়টি একটু আলাদা। কারণ ওখানে আমরা ভালো করে কথা বলতে পারিনি। এরকম হঠাৎ করে বাতাসে প্রেম বইতে শুরু করবে আর ভায়োলিন বাজবে, সেটা হয় না।