নিয়মিত হচ্ছেন সারিকা

নিয়মিত হচ্ছেন সারিকা

মার্চ ১৪, ২০২১ 0 By বিনোদন২৪.কম

ব্যক্তি জীবনের নানা ঝামেলা কাটিয়ে অভিনয়ে নিয়মিত হয়েছেন সারিকা। মাঝে বিরতির পর ফিরতি যাত্রায়ও নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। গত কয়েকমাসে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ‘কাগজের মানুষ’ নামে একটি নাটকে অভিনয় করেছেন সারিকা। এই নাটকে তার সঙ্গে দেখা যাবে অভিনেতা সজলকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মো. রবিউল সিকদার।

গেল সপ্তাহে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকের গল্পে দেখা যাবে, অন্ধকার থাকতেই আসমা বেগম কাজে বেরিয়ে পড়ে। রাজধানী শহরের রাস্তা পরিষ্কার করার কাজ করেন আসমা।

মেয়ে সায়মার বিশ্ববিদ্যালয় ভর্তির টাকা জোগাড় করতে মরিয়া সে। এক সময় পরিচয় হয় পেপার বিক্রেতা সাবুর সঙ্গে। সাবুও অনেক সংগ্রাম করেই জীবন চালাচ্ছে। সকালে পেপার বিক্রি করে বিকালে টিউশনি করে।

এ দু’জনের চলার পথের গল্প নিয়েই এ নাটক। নাটকে পেপার বিক্রেতার চরিত্রে অভিনয় করেছেন সজল এবং আসমা চরিত্রে দেখা যাবে সারিকাকে।

সারিকা বলেন, গল্পের কারণেই এ নাটকে আমার কাজ করা। আমার সহশিল্পী হিসাবে সজল ভাইকে পেয়েছি। আশা করছি এটি দর্শকের কাছে ভীষণ ভালো লাগার একটি নাটক হবে।

নাটকটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে ও একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।