নিষিদ্ধ হয়ে যা বললেন গওহর খান

নিষিদ্ধ হয়ে যা বললেন গওহর খান

মার্চ ১৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বলিউড অভিনেত্রী গওহর খানের আগামী ৬০ দিনের সব ধরনের শুটিংয়ের নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কোনোরকম অভিনয় করতে পারবেন না তিনি।

গওহরকে অসহযোগিতার নোটিশ পাঠিয়েছে দ্য ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (এফডব্লিউআইসিই)। তার বিরুদ্ধে অভিযোগ, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও তিনি শুটিং করছেন। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-এর পক্ষে একটি টুইট করে খবরটি জানানো হয়েছিল।

যদিও সেখানে গওহরের নাম ছিল না। কেবল বলা ছিল, বলিউডের এক জনপ্রিয় তারকা। তারপরেই ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বিএমসি-র পক্ষে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে।

জানা যায়, বিএমসি-র আধিকারিকেরা অভিনেত্রীর বাড়িতে খোঁজ নিতে গিয়ে তাকে পাননি। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ার পরে নিভৃতবাসে থাকার কথা ছিল গওহরের। তার পরেই ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করা হয়। সে সময়ে অভিনেত্রীর জনসংযোগ কর্মীরা জানান, এই অভিযোগ মিথ্যে। গওহর খানের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। এর পরেই গওহর খানের কাছে অসহযোগিতার নোটিশ পাঠানো হয়। করোনার নিয়ামবলী মেনে না চলার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

অভিনেত্রী এই নোটিশের জবাব দিয়েছেন টুইটারে। লিখেছেন, সত্যের জয় হবে। এফডব্লিউআইসিই-র বিবৃতি অনুযায়ী, গওহর খান কেবল নিজের না, তার সঙ্গে আরও অনেক শিল্পীর জীবন বিপন্ন করছেন। শিল্পী সংগঠনের সদস্যদের পরামর্শ দেওয়া হয়েছে, যাতে তারা গওহরের সঙ্গে আপাতত এই দু’মাস কোনও কাজ না করেন। যদি কেউ অভিনেত্রীকে সাহায্য করেন, তবে তিনিও কাঠগড়ায় দাঁড়াবেন।