দেবকে ব্লক করার হুমকি রুক্মিণীর!

দেবকে ব্লক করার হুমকি রুক্মিণীর!

মার্চ ১৮, ২০২১ 0 By বিনোদন২৪.কম

একটি ছবি টুইটারে আপলোড করেছিলেন রুক্মিণী মৈত্র। তাই নিয়ে ধুন্ধুমার কাণ্ড। দেবের টিপ্পনিতে বেজায় ক্ষিপ্ত অভিনেত্রী। টুইটারে কাছের মানুষকে ব্লক করার হুমকি পর্যন্ত দিয়ে ফেললেন।

সোমবার দুপুরে ঘটেছে এই ঘটনা। নিজের একটি ছবি টুইটারে শেয়ার করেছিলেন রুক্মিণী। সাদা-কালোর আবহে ফ্রেমে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিলেন, ছায়ার নেপথ্যে সুন্দর কিছু একটা নিশ্চয়ই আছে, এটাই বিশ্বাস করে সে…।

এতে দেব লেখেন, কী বাজে ছবিটা… আরো ভালো ছবি ছিলো তো? দেবের এই প্রতিক্রিয়ার উত্তরে আবার রুক্মিণী জানতে চান, যেমন?। উদাহরণ বোধহয় হাতের কাছেই রেখে দিয়েছিলেন টলিপাড়ার তারকা।

নিজের ও রুক্মিণীর একটি ছবি শেয়ার করেন তিনি। সেই ছবিতে আবার ফোকাসে ছিলেন দেব। আর তার নেপথ্যে ছিলেন রুক্মিণী। ক্যাপশনে মজা করে দেব জানতে চান, এটা কেমন? তাতেই ক্ষিপ্ত হয়ে অভিনেত্রী আবার লেখেন, ব্লক!

মজা করেই সোশ্যাল মিডিয়ায় একথা লিখেছেন রুক্মিণী। বেশ কিছুক্ষণ ধরে চলেছে দুই তারকার এই খুনসুটি। দুষ্টুমির অভ্যাস দেবের বরাবরের। সেকথা ভালোভাবেই জানেন রুক্মিণী। আর দু’জনের দুষ্টু-মিষ্টি আলাপচারিতা বেশ উপভোগ করেছেন অনুরাগীরা।

নিজেদের কাজে ব্যস্ত দুই তারকা। বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে প্রথম বলিউড ছবি ‘সনক’-এর কাজ শুরু করেছেন রুক্মিণী। অন্যদিকে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ নিয়ে ব্যস্ত দেব।