দর্শকদের হতাশ করলেন পরিণীতি

দর্শকদের হতাশ করলেন পরিণীতি

মার্চ ৩১, ২০২১ 0 By বিনোদন২৪.কম

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে পরিণীতি চোপড়া অভিনীত বলিউডি সিনেমা ‘সাইনা’। ২৬ মার্চ এ সিনেমা ভারতের বক্স অফিসে সংগ্রহ করে মাত্র ২২ লাখ রুপি। ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, সাইনা মুক্তির পরদিন শনিবার সংগ্রহ করে ২৫ লাখ রুপি। আর সাপ্তাহিক ছুটির দিন রবিবার এ সিনেমা সংগ্রহ করে মাত্র ২৩ লাখ রুপি। সব মিলিয়ে তিন দিনে ছবিটি সংগ্রহ করেছে মাত্র ৭০ লাখ রুপি।

বক্স অফিসে প্রথম তিন দিনে সাড়া ফেলতে পারেনি পরিণীতির সিনেমা। ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের জীবনীভিত্তিক সিনেমা সাইনা। সিনেমার গল্প ভালো হলেও দর্শকদের হতাশ করলেন পরিণীতি।

অনেকের মতে, করোনা মহামারির প্রভাব তো রয়েছেই। তবে এই সময়ে ডিজিটালে মুক্তি পেলে অনেক দর্শক উপভোগ করতে পারতো। এ বছরে এখন পর্যন্ত পরিণীতি চোপড়ার তিনটি ছবি মুক্তি পেয়েছে। কোনো ছবিই আশানুরূপ সাড়া জাগাতে পারেনি।

তবে বহুল আলোচিত সাইনা ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছিলেন পরিণীতি। কিন্তু বক্স অফিসে ছবিটি ফ্লপ করায় চিন্তিত এই বলিউড অভিনেত্রী। এদিকে জাহ্নবী কাপুর, রাজকুমার রাও ও বরুণ শর্মা অভিনীত হরর কমেডি ‘রুহি’ও আশানুরূপ সাফল্য পায়নি। মুক্তির পর ১৮ দিনে সিনেমাটি সংগ্রহ করেছে মাত্র ২২ কোটি রুপি।